ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

রাজধানীতে সবজিবোঝাই পিকআপ থেকে ১৫ লাখ টাকার ফেনসিডিল উদ্ধার


প্রকাশ: ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


রাজধানীতে সবজিবোঝাই পিকআপ থেকে ১৫ লাখ টাকার ফেনসিডিল উদ্ধার

   

স্টাফ রিপোর্টার : রাজধানীর পল্টন থানাধীন গুলিস্থান সেন্ট্রাল জামে মসজিদ এলাকায় সবজি বোঝাই পিকআপ হতে ১ হাজার ৫০ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৩।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকালে র‍্যাব-৩'এর স্টাফ অফিসার এএসপি এবিএম ফাইজুল ইসলাম বিয়ের নিউজকে এসব তথ্য নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন- পিকআপ ড্রাইভার রুবেল শেখ (২০), দিলাওয়ার খান (৬০), কাউসার (২০) ও হাসান (২০)। এসময় পিকআপটি (রেজি নং-ঢাকা মেট্টো-ন-১৫-৬৫০৪) জব্দ করা হয়। আটককৃত ফেন্সিডিলের অনুমান বাজার মূল্য  ১৫ লাখ ৭৫ হাজার টাকা।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারি রাজধানীর গুলিস্থান-যাত্রাবাড়ী মহাসড়ক দিয়ে পিকআপে করে অভিনব কায়দায়  মাদক বহন করে নিয়ে আসছে একদল মাদক ব্যবসায়ী।

এমন সংবাদের ভিত্তিতে গুলিস্থান সেন্ট্রাল জামে মসজিদ এর পশ্চিম পাশে পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে। এসময় পিকআপটি চেকপোস্টের সামনে আসলে থামার সংকেত দিলে সে সংকেত অমান্য করে পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়।  

আটককৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে অন্যান্যদের সহযোগিতায় বিশেষ কৌশলে কোডিনযুক্ত আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে নিত্য নতুন কৌশলে পরিবহনের মাধ্যমে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।


   আরও সংবাদ