ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

যুবলীগ নেতা খালেদের জুয়ার আসরে র‌্যাবের অভিযান আটক ১৪২


প্রকাশ: ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


যুবলীগ নেতা খালেদের জুয়ার আসরে র‌্যাবের অভিযান আটক ১৪২

   

স্টাফ রিপোর্টার : ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার মালিকানাধীন মতিঝিল ফকিরাপুলে একটি ক্যাসিনো থেকে  ১৪২ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৩)। অভিযানে জুয়া খেলায় ব্যবহৃত প্রায় সাড়ে ২৪ লাখ টাকা জব্দ করা হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে মতিঝিলের ফকিরাপুলে ইয়ং মেনস ক্লাব নামে ওই ক্যাসিনো ঘিরে ফেলেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এর পরপরই অভিযান শুরু হয় ওই ক্যাসিনোতে।

র‌্যাব-৩ সহযোগিতায় অভিযানের নেতৃত্বে ছিলেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। তিনি বলেন, এই ক্লাবে জুয়া খেলা চলছে। এমনটা জেনেই আমরা অভিযানে আসি। এখান থেকে জুয়া খেলা অবস্থায় ১৪২ জনকে আটক করা হয়েছে। সেই সঙ্গে জুয়া খেলার কাজে ব্যবহৃত সাড়ে ২৪ লাখ টাকা জব্দ করা হয়েছে।

সারওয়ার আলম বলেন, ক্লাবটি সম্পূর্ণ অবৈধ। এমনকি এর ভেতরে মদ ও বিয়ারসহ নেশাজাতীয় যেসব দ্রব্য বিক্রি হচ্ছে, সেগুলো বিক্রিরও কোনো অনুমোদন নেই। সুনির্দিষ্টভাবে এসব তথ্য পেয়েই ক্যাসিনোতে আমরা অভিযান পরিচালনা করছি।

র‌্যাব সদর দফতরের এই নির্বাহী ম্যাজিস্ট্রেট আরো জানান, আটক ১৪২ জনের মধ্যে ৩১ জনকে একবছরের ও বাকি ১১১ জনকে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

এদিকে, এরই মধ্যে অভিযান চালিয়ে যুবলীগ নেতা খালেদকে আটক করেছে র‌্যাব। তার গুলশানের বাসাটি বিকেল ৪টার দিকেই ঘিরে ফেলা হয়। পরে সন্ধ্যার দিকে তাকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-১-এর সিও লেফটেন্যান্ট কর্নেল সারোয়ার বিন কাশেম।


   আরও সংবাদ