ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

জাপার সাংগঠনিক আট বিভাগীয় সমন্বয়কারী টিম গঠন


প্রকাশ: ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


জাপার সাংগঠনিক আট বিভাগীয় সমন্বয়কারী টিম গঠন

   

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির সাংগঠনিক কর্মকান্ড আরো বেগবান ও গতিশাল করার লক্ষ্যে সুপারিশ প্রনয়ণের জন্য সাংগঠনিক টিম গঠন করা হয়েছে।

ঢাকা, চট্টগ্রাম, রংপুর, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট ও ময়মনসিংহ এই কর্মকাণ্ড চলমান থাকবো।

বৃহস্পতিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে জাপার বনানী কার্যায়ল এ কমিটির অনুমোদন দেন।

উক্ত কমিটির সাথে সার্বক্ষণিক সমন্বয় সাধন, কর্মকান্ডের অগ্রগতি, পর্যালোচনা ও মূল্যায়ণের জন্য (১০) সদস্য বিশিষ্ট একটি কমিটি জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের অনুমোদন করেছেন।

এই কমিটি আট বিভাগের সাংগঠনিক টিমের নেতৃবৃন্দের সাথে বৈঠক কিংবা আলাপ-আলোচনার ভিত্তিতে সাংগঠনিক কর্মকান্ডের মূল্যায়ণ ও অগ্রগতি পর্যালোচনা পূর্বক ধারাবাহিকভাবে রিপোর্ট পেশ ও সুপারিশমালা জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের কাছে জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করেন।


জাতীয় পার্টির সাংগঠনিক আট বিভাগীয় সমন্বয়কারী টিমের তালিকা নিম্নরূপ :
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, জিয়াউদ্দিন আহমেদ বাবলু’কে আহবায়ক এবং আবুল কাশেম’কে সদস্য সচিব করে (১০) সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, হাফিজ উদ্দিন, হাজী সাফউদ্দিন আহমেদ মিলন, ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী, ভাইসচেয়ারম্যান অধ্যাপক ইকবাল রাজু, আহসান আদেলুর রহমান আদেল, সাংগঠনিক সম্পাদক শাহ-ই আজম, মোবারক হোসেন আজাদ ও দফতর সম্পাদক সুলতান মাহমুদ।

এছাড়া দলকে শক্তিশালী ও সুসংগঠিত করার লক্ষ্যে ঢাকা বিভাগীয় সাংগঠনিক কমিটিতে প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিমের আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলা  ৪ জনকে কো-আপ্ট করেছেন। 

সদস্যরা হলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস.এম. ফয়সল চিশতী, আব্দুস সাত্তার, উপদেষ্টা এম.এম. নিয়াজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক।


   আরও সংবাদ