ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ৭ শাওয়াল ১৪৪৫

রাজধানীতে মায়ের কোল থেকে পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু


প্রকাশ: ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


রাজধানীতে মায়ের কোল থেকে পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু

   

স্টাফ রিপোর্টার : রাজধানীর পল্লবীর কালশি মায়ের কোল থেকে পরে খাদিজা (৫) নামের একটি শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর আড়াই টার সময়  মর্মান্তিক এ ঘটনা ঘটে।

নিহত শিশুর বাবা বলেন, আমাদের অফিসের এক কর্মকর্তা সবুজ সাহের স্ত্রীর পুত্র সন্তান হওয়ায়, তিনি অফিসের সকলকে নিমন্ত্রণ করেন পুরবী সিনেমা হলের পাশের একটি কমিউনিটি সেন্টারে। সেখান স্বপরিবারে দাওয়াত খেয়ে ব্যাটারীচালিত রিকশা যোগে বাসায় ফিরছিলেন। রিকশায় ছিলেন, দুই মেয়ে ও স্বামী স্ত্রী। 

রিকশাটি যখন কালশী রোডে সে সময় ঘুড়ির সুতা রিকসা চালকের গলায় লাগে, তখন চালক এক হাতে দিয়ে ঘুড়ির সুতা সরানোর সময় রিকশাটি ঝাকুনি লাগে এসময় মা পিয়ারি বেগমের কোলে থাকা শিশু খাদিজা নিচে পড়ে যায়। আরেক শিশু আজিফা (১) ছিল বাবার কোলে। 
পড়ে গিয়ে শিশুটির মাথা সহ বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয়।

পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতাল নিয়ে গেলে তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল রেফার করে। পরে ঢামেকের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকাল ৫ টায় শিশুটিকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ীর সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল খান বলেন শিশুটির মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহতের গ্রামের বাড়ি দিনাজপুর জেলার সেতাবগঞ্জ উপজেলার ঝিনর গ্রামে। নিহত শিশুটির বাবা আজম আবুল খায়ের গ্রুপে চাকুরী করেন। এবং মিরপুরের ১২ নম্বর সেকশনে পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকেন।


   আরও সংবাদ