ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

এডভোকেট কাজলের বার ২৪ ঘণ্টার জন্য সিলগালা


প্রকাশ: ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


এডভোকেট কাজলের বার ২৪ ঘণ্টার জন্য সিলগালা

   

স্টাফ রিপোর্টার : রাজধানীর ধানমন্ডি ক্লাব লিমিটেডের বারটি আগামী ২৪ ঘণ্টার জন্য সিলগালা করে দিয়েছে র‌্যাব। সাপ্তাহিক ছুটি থাকায় মেট্রোপ্লাজার ৬ষ্ঠ তলায় অবস্থিত ক্লাবের বারটি বন্ধ ছিল। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত ১০টার পর বারটি সিলগালা করেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম চৌধুরী।

অভিযান শেষে সংবাদ সম্মেলনে র‌্যাব-২ এর এসপি শাহাব উদ্দিন বলেন, রাজধানীতে ক্লাবের অন্তরালে মাদক, ক্যাসিনো ও জুয়ার বিরুদ্ধে চলা অভিযানের অংশ হিসেবে ধানমন্ডি ক্লাবে অভিযান চালানো হয়। সাপ্তাহিক ছুটি থাকায় ক্লাবে দুয়েকজন স্টাফ ছাড়া কেউ ছিল না। 

তিনি আরো বলেন, এই ক্লাবে একটি বার রয়েছে। কিন্তু ক্লাবটি বন্ধ থাকায় রেজিস্ট্রারের সঙ্গে বারের অনুমোদন অনুযায়ী লিকারের স্টক মেলানো সম্ভব হয়নি। তাই নির্বাহী ম্যাজিস্ট্রেট ক্লাবটির বার ২৪ ঘণ্টার জন্য সিলগালা করে দিয়েছেন।

আগামী ২৪ ঘণ্টার মধ্যে ক্লাবের লোকজনের কাছ থেকে স্টকের হিসেব নেয়া হবে। রেজিস্ট্রার অনুযায়ী লিকারের স্টকের অসঙ্গতি থাকলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

এছাড়া বারের লিকারের গোডাউন বন্ধ থাকায় আমরা ভেতরে যেতে পারিনি। 

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, ক্লাবে ক্যাসিনো বা জুয়ার আসরের কোনো কিছু না পাওয়া গেলেও প্লে কার্ড পাওয়া গেছে। এ বিষয়ে ক্লাব কর্তৃপক্ষকে সতর্ক করা হয়েছে। 

ধানমন্ডি ক্লাবের সভাপতির দায়িত্বে রয়েছেন এডভোকেট মোশাররফ হোসেন কাজল। তিনি দুদক ও ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী। যে দুই মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে সাজা হয়েছে, সেটিরও রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন তিনি।


   আরও সংবাদ