ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

কালিগঞ্জে ধর্ষণ মামলার আসামিকে ঢাকায় গ্রেফতার


প্রকাশ: ২০ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


কালিগঞ্জে ধর্ষণ মামলার আসামিকে ঢাকায় গ্রেফতার

   

কালিগঞ্জ সাতক্ষীরা থেকে শিমুল : কালিগঞ্জে ধর্ষণ মামলার আসামী ধর্ষক মুসা কারিমকে ঢাকা থেকে আটক করেছে মামলার তদর্ন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক মনিরুজ্জামান। গ্রেপ্তারকৃত মুসা কারিকর (২৬) উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের হোসেন কারিকরের পুত্র।

গোপন সাংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত ১২টায় ঢাকা সাভারের ব্যাংক কলোনি এলকার আবুল কালামের ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করেন। 

মামলার তদন্তকারি কর্মকর্তা মনির হোসেন জানান, গত ১৩ সেপ্টেম্বর বেলা ২টার সময় সাতবসু গ্রামে সাইফুল ইসলামের কন্যাকে বাড়িতে কেউ না থাকার সুযোগে ধর্ষক মুসা কারিকর মুখে গামছা পেঁচিয়ে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। 

উক্ত ঘটনায় ধর্ষিতার চাচা শরিফুল ইসলাম বাদী হয়ে গত ১৪ সেপ্টেম্বর থানায় ৯(১) ২০০০ সালের নারী-শিশু নির্যাতন সংশোধনী ২০০৩ এর জোর পূর্বক ধর্ষণ এর ঘটনায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-১৪। মামলার পর হইতে ধর্ষক মুসা কারিকর এলাকা ছেড়ে পালিয়ে ঢাকায় আত্নগোপন করেছিল।

গোপন সাংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারি কর্মকর্তা সফল এ অভিযান পরিচালনা করেন। আলোচিত ধর্ষককে গ্রেপ্তারের ঘটনা থানার অফিসার্স ইনচার্জ দেলোয়ার হুসেন স্বীকার করে বলেন কোন অপরাধী পুলিশের হাত থেকে পালিয়ে বাঁচতে পারবে না। 

কালিগঞ্জ থানা এলাকার আইন শৃংখলা স্বাভাবিক রাখতে পুলিশ সর্বদা তৎপর।


   আরও সংবাদ