ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

চালান প্রতি ৪৫ হাজার টাকা করে পাই বহনকারী


প্রকাশ: ২০ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


চালান প্রতি ৪৫ হাজার টাকা করে পাই বহনকারী

   

স্টাফ রিপোর্টার : র‍্যাব-১'এর অধিনায়ক (সিও) লেঃ কর্ণেল সারওয়ার-বিন- কাশেম বলেন, মিন্টু ইতিপূর্বে ৮ থেকে ১০টি মাদকের চালান ঢাকায় নিয়ে এসেছে বলে স্বীকার করে। এবং চালান প্রতি মাদক ব্যবসায়ীরা তাকে ৪৫ হাজার টাকা করে দিতেন বলে জানায়। 

গাজীপুর মহানগরীর বাসন এলাকায় অভিযান চালিয়ে অভিনব কায়দায় মাদক পরিবহনকালে আন্তঃ জেলা মাদক ব্যবসায়ী মিন্টু মিয়া (৩৮)কে ৬০ কেজি গাঁজাসহ গ্রেফতার করেছে র‍্যাব-১। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ও নগদ ১ হাজার ৮০০ টাকাসহ মাদক পরিবহণে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে র‍্যাব-১'এর অধিনায়ক (সিও) লেঃ কর্ণেল সারওয়ার-বিন- কাশেম এখনই তো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, র‍্যাব-১'এর আভিযানিক দল গোয়েন্দা সূত্রে জানতে পারে, বেশ কিছুদিন ধরে একটি চক্র দেশের বিভিন্ন স্থান হতে মাদক দ্রব্য কৌশলে রাজধানীসহ আশপাশের জেলায় নিয়ে আসছে।

এমন তথ্যের ভিত্তিতে র‍্যাব-১ গাজীপুর মহানগরীর বাসন থানাধীন নাওজোড়স্থ বাইপাস রোডের উত্তর পাশের্ব অবস্থিত মাম সিএনজি পাম্প এর সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে 

সারোয়ার বিন কাশেম বলেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিন্টু জানায়, সে পেশায় একজন প্রাইভেটকার চালক। সে প্রায় ২০-২২ বছর যাবত একজন ব্যাংক কর্মকর্তার গাড়ি চালাত। এবং প্রাইভেটকার চালনার পাশাপাশি মৌলভীবাজারের জনৈক শফিকের মাধ্যমে মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। মিন্টু দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত।  

সিও বলেন, গাঁজার চালানটি মৌলভীবাজার জেলার শায়েস্তাগঞ্জ থেকে রাজধানীতে নিয়ে আসছিল বলে শিকার করে। সে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দেওয়ার উদ্দেশ্যে সে যাত্রী পরিবহনের আড়ালে এসব মাদক দ্রব্য নিয়ে আসত।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


   আরও সংবাদ