ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

রিফাত হত্যা মামলার চার্জশিট মনগড়া উপন্যাস


প্রকাশ: ২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


রিফাত হত্যা মামলার চার্জশিট মনগড়া উপন্যাস

   

স্টাফ রিপোর্টার : রিফাত হত্যা মামলার চার্জশিট প্রসঙ্গে সুপ্রিম কোর্টের আইনজীবী জেড আই খান পান্না বলেছেন, এটা একটা মনগড়া উপন্যাস।  মূলত মূল আসামিদের এ মামলা থেকে অব্যাহতি দেওয়ার জন্য এ ধরণের কারবার করা হয়েছে। জজ মিয়া এবং জাহালমের আরেকটা সংস্করণ।

রোববার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে সুপ্রিম কোর্ট বার ভবনে জেড আই খান পান্নার চেম্বারে মিন্নি তার বাবাকে নিয়ে সাক্ষাৎ করতে আসেন। দীর্ঘ সময় আইনজীবীদের সঙ্গে কথা বলেন তিনি। এরপর মিন্নিকে পাশে বসিয়ে রেখে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আইনজীবী জেড আই খান পান্না।

মিন্নির ঢাকা আসার বিষয়ে বলেন, ডাক্তারের সাথে পরামর্শের বিষয় আছে। আইনজীবীর সাথে পরামর্শের বিষয় আছে। এজন্যই মিন্নি ঢাকা এসেছে।

মিন্নির জবানবন্দি গণমাধ্যমে প্রকাশের বিষয়ে বলেন, সেটাও একটা উপন্যাস। সুপ্রিম কোর্ট বারের সভাপতি কোর্টকে বলেছেন-এতো সুন্দর করে লেখা যা চিন্তার বাইরে। সুস্থ মাথায় এতো সুন্দরভাবে লিখতে পারে না। মিন্নি নিজে জেলখানা থেকে এটা প্রত্যাহারের অাবেদন করেছে। 

তিনি বলেন, এটাতো পুলিশের কাছে ছিলো। সেখানটা বাদে তো আর আসতে পারে না। ইতির্পূবেও আমরা দেখেছি এটা গণমাধ্যমে এসেছে। কোর্টের কাছে দেয়ার পূর্বে এটা প্রকাশিত হয়েছে। এটা ঠিক হয়নি। এটা আদালত অবমাননা।


   আরও সংবাদ