ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

সরকারের এই শুদ্ধ অভিযানে পাশে আছে বিএনপি : গয়েশ্বরের


প্রকাশ: ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


সরকারের এই শুদ্ধ অভিযানে পাশে আছে বিএনপি : গয়েশ্বরের

   

স্টাফ রিপোর্টার : যে সকল কারণে সরকারের পতন দরকার তা গত সাতদিনে প্রকাশ পেয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।  

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সিলেটে সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আপনারা যদি দেশ প্রেমের তাগিদে শুদ্ধি অভিযানে নেমে থাকেন, আপনারা যদি দেশকে ধব্বংসের স্তুপ থেকে বাচানোর তাগিদে নামেন, তাহলে আপনাদের পাশে জনগণ আছে আমরাও আছি। 

তিনি বলেন, লুটপাট করতে করতে  বাংলাদেশের অর্থনীতি ধব্বংসের শেষ সীমানায় নিয়ে গেছে সরকার। মদের আসর, জুয়ার আসর, ক্যাসিনো মাত্র তিন আইটেম। এই তিন আইটেমে থেকে যদি হাজার হাজার কোটি টাকার মালিক হয়ে থাকে তাহলে পার্লামেন্টে যারা বসে আছে তাদের কাছে কত টাকা আছে? 

নেতাকর্মীদের উদ্দেশ্য করে গয়েশ্বর বলেন, শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে খালেদা জিয়ার মুক্তি কি ভাবে কামনা করেন। খালেদা জিয়ার মুক্তি জন্য শেখ হাসিনার পতনের আন্দোলন রাজপথে সূচনা করেন। 

তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তির জন্য দরকার আন্দোলন। আপনারা জানেন খালেদা জিয়া কেন মুক্তি পাচ্ছে না। চোর ডাকাতরা মুক্তি পাচ্ছে। কি কারণে তিনি মুক্তি পাচ্ছে না একটি কারণ শেখ হাসিনা। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উদ্দেশ্য করে তিনি বলেন, যেই দূর্নীতিবাজদের তালিকা গোয়েন্দা সংস্থার লোকেরা আপনাদের নিকট দিয়েছে তাদের নাম প্রকাশ করুন। আর যারা আটক হয়েছে তারা কার নাম বলেছেন তাদের নাম প্রকাশ করুন। তাদের আইনের আওতায় আনুন।


   আরও সংবাদ