ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

২৮শে ডিসেম্বরের পরে নতুন করে ঘুরে দাড়াবে জাপা : বাবলা


প্রকাশ: ২৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


২৮শে ডিসেম্বরের পরে নতুন করে ঘুরে দাড়াবে জাপা : বাবলা

   

স্টাফ রিপোর্টার : আগামী ২৮শে ডিসেম্বর জাতীয় পার্টির জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে জানিয়ে জাপার প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন এই সম্মেলন হবে নব জাগরাণের। এই সম্মেলনের মধ্যে দিয়ে বাংলাদেশের আনাচে কানাচে জাতীয় পার্টি নব রুপে ঘুরে দাড়াবে। তাই সকল ভেদাভেদ ও মত মতপার্থক্যে ভুলে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে এই সম্মেলন সফল করতে হবে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে নরসিংদীর একটি কমিউনিটি সেন্টারে নরসিংদী জেলা জাতীয় পার্টির প্রতিনিধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় প্রতিনিধি সমাবেশে বাবলা বলেন, বাংলাদেশের রাজনীতিতে বর্তমানে একটা শূন্যতা বিরাজ করছে এই শূন্যতা পূরণ করবে জাতীয় পাটি। সফল জাতীয় সম্মেলনের মধ্য দিয়ে সংসদের ভিতর ও বাহিরে গন মানুষের অধিকার আদায়ে সরব থাকবে জাতীয় পার্টি।

নরসিংদী জেলা জাতীয় পার্টির সভাপতি শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে উক্ত সমাবেশে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফয়সাল চিশতি, হাজী সাইফুদ্দিন মিলন, আলমগীর সিকদার লোটন, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, যুগ্ন সাংগঠনিক সম্পাদক সুজন দে, নরসিংদী জেলা জাপা নেতা, জাহাঙ্গাগীর পাঠান, এমএ সাওার, জাকির মৃধা, ওমর ফারুক প্রমুখ।


   আরও সংবাদ