ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

প্রেমে বিয়ে, স্ত্রীর আত্মহত্যা


প্রকাশ: ২৮ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


প্রেমে বিয়ে, স্ত্রীর আত্মহত্যা

   

রাজধানীর খিলগাঁওয়ে বিয়ের ৬ মাসের মাথায় তাসলিমা আকতার (২৩) নামের এক নারীর আত্মহত্যার করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় এই ঘটনা ঘটে। 

গুরুতর আহত (অচেতন) অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে রাত সোয়া ৭ টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

মৃতের দেবর আলামিন জানান, তাসলিমা ঘরে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয়। পরে জানতে পেরে তাকে উদ্ধার দ্রুত হাসপাতালে নিয়ে আসি। ঘটনার সময় মৃতার স্বামী বাসায় ছিল না বলেও তিনি জানান। 

মৃতের বোন আকলিমা জানান, আমার বোন তাসলিমা ও আব্দুর রহিম রানা উভয় প্রেম করে গত ৬ মাস আাগে বিয়ে করেন। খিলগাঁও গোঁড়ান এলকায় একটি ভাড়া বাসায় থাকেন তারা। 

তিনি অভিযোগ করে বলেন, বিয়ের কয়েক মাস পর থেকে তার পরিবারের লোকজন পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মানুষিক নির্যাতন করতো আমার বোনের উপর। বিয়ের পর এক লাখ টাকাও তার স্বামীকে দেয়া হয়েছে। 

তিনি বলেন, তাদের মানুষিক নির্যাতনের কারণেই আজ ঘটনা। আমার দোলাভাই রাজারবাগ পুলিশ লাইনে (বাবুর্চি) রান্নার কাজ করেন।

বরিশাল বাকেরগঞ্জের মহেষপুর গ্রামের আব্দুল হামিদের মেয়ে তাসলিমা। 

এঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ীর সহকারী  উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খান বলেন, মৃতার বোনের অভিযোগের ভিত্তিতে দেবর আলামিন কে আটক করা হয়েছে। আলামিন ইসলামী ব্যাংকের ৪র্থ শ্রেণির কর্মচারী।

তিনি বলেন, দেবরও তার ভাবীকে মানুষিক নির্যাতন করতো বলে মৃতার বোন অভিযোগ করেন। বিষয়টি খিলগাঁও থানাকে অবিহিত করা হয়েছে। থানা থেকে পুলিশ আসলে তাদের কাছে হস্তান্তর করা হবে আসামিকে।

আর ময়নাতদন্তের জন্য মৃতদেহ টি ঢামেক মর্গে রাখা হয়েছে।


   আরও সংবাদ