ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

বাবার অস্ত্রে ছেলের আত্মহত্যা


প্রকাশ: ২৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


বাবার অস্ত্রে ছেলের আত্মহত্যা

   

স্টাফ রিপোর্টার : রাজধানীর রমনা জোনের উপ পুলিশ কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমানের লাইসেন্সকৃত পিস্তলে দিয়ে তার ছেলে ঢাকা সিটি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র সাদিক আত্নহত্যা করেছেন।

নাম-সাদিক বিন সাজ্জাদ। সিটি কলেজের ইন্টার ২য় বর্ষ। আজিমপুর সরকারি কোয়ার্টারের ৬৭ নম্বর ভবনে থা‌কতেন।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে আজিমপুর সরকারি কোয়ার্টারের ৬৭ নম্বর ভবনে এই ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হেলাল উদ্দিন।

তিনি বলেন, সকালে সাদিক তার বাবার পিস্তল দিয়ে আত্মহত্যা করে। সে রাজধানীর সিটি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়া হয়েছে।

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান, গতকাল বিকেলে বড় ছেলে সাদিক বাসায় রেখে পরিবারের অন্যরা বাইরে যান। ফেরার পর সবাই একসাথে রাতের খাবার খান। সকালে গুলির শব্দে সবার ঘুম ভাঙ্গে। এসময় সাদিক নিজের ঘরে ছিল। পরে দরজা ভেঙ্গে তাকে বিছানায় রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়।

তিনি আরও জানান, পিস্তলটি সাজ্জাদুর রহমানের নামে (ব্যক্তিগত) লাইসেন্স করা। যেটি তার শোবার ঘরের ড্রয়ারে ছিল। পরিবারের সবার ধারণা গতকাল যখন তারা বাইরে ছিল তখন সাদিক এটি নিজের কাছে নেয়।

সাদিকের স্বজনরা জানান, বেশ কিছুদিন যাবত সে বিষণ্নতায় ভুগছিল। নানা সময় পড়ালেখায় ভালো করত না পরায় হতাশাও প্রকাশ করতো। এসএসসিতে ‘এ’ প্লাসের জায়গায় ‘এ’পাওয়ার পর থেকেই মুলত তার হতাশা শুরু হয়। ভবিষতে ভালো কিছু করতে পারবে না, বাবা মার ইচ্ছা পূরণ হবে না -এমন দুশ্চিন্তাও করত সাদিক।

বেলা তিনটায় রাজারবাগে জানাজা শেষে মরদেহ ঝিনাহদহে পারিবারিক কবরস্থানে দাফনের জন্য নেওয়া হবে।


   আরও সংবাদ