ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

লুটেরা ও দুর্নীতিবাজদের দলে জায়গা হবে না : সেতুমন্ত্রী


প্রকাশ: ২৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


লুটেরা ও দুর্নীতিবাজদের দলে জায়গা হবে না : সেতুমন্ত্রী

   

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, চলমান শুদ্ধি অভিযানে শেখ হাসিনার জনপ্রিয়তা আরও বেড়েছে। যারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ব্যবহার করে অপকর্ম, দুর্নীতি, লুটপাট এবং ভূমি দখল করবে, তারা আওয়ামী লীগের লোক হতে পারে না। এরা পরগাছা, তাদের দল থেকে বের করে দেয়া হবে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দলীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি লাগিয়ে লুটপাট করা যাবে না। আমাদের লোকের কোনো অভাব নেই। খারাপ লোকের দরকার নেই। ভালো লোকদের জন্য রাজনীতির দুয়ার খুলে দিতে হবে। কিন্তু গুটিকয়েক মানুষের জন্য দলের ইমেজ ক্ষুন্ন হতে পারে না। দলের ক্লিন ইমেজ গড়ে তুলতে হলে আগাছা-পরগাছা মুক্ত করতে হবে। যারা দুঃসময়ের ত্যাগি নেতাকর্মী, তারা কোনঠাসা  হয়ে থাকবে, সেটা আওয়ামী লীগ করে না। 

আওয়ামী লীগকে বিশুদ্ধ করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ থেকে দুষিত রক্ত বের করে দিন। আর বিশুদ্ধ রক্তের সঞ্চালন করুণ। দলের কাউন্সিলে দুর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ীদের থাকার কোনো সুযোগ নেই। তাদের সঙ্গে কোনো আপসের সুযোগ নেই।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ। 

এর আগে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটি প্রকাশিত একটি বইয়ের মোড়ক উন্মোচন করেন ওবায়দুল কাদের।


   আরও সংবাদ