ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

চৌগাছার ৪৪ পূজামন্ডপে ৪ লাখ টাকা বিতরণ করেন নাসির উদ্দিন


প্রকাশ: ৩০ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছার ৪৪ পূজামন্ডপে ৪ লাখ টাকা বিতরণ করেন নাসির উদ্দিন

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছার ৪৪টি মণ্ডপে দূর্গাপূজা উপলক্ষে ৪ লক্ষ ২৬ হাজার ৮শ’ টাকা বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার (পহেলা অক্টোবর) বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই অনুদান বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন।

এ উপলক্ষে সংক্ষিপ্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন স্থানীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন। 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, ভাইস চেয়ারম্যান, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক দেবাশীষ মিশ্র জয়, নারী ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম সম্পাদক নাজনীন নাহার পপি, চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যক্ষ বলাই চন্দ্র পাল।

অন্যান্যের মধ্যে চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবু সৈয়দ শরিফুল ইসলাম, উপজেলা যুবমহিলালীগের সাধারণ সম্পাদক নাছিমা খাতুন, যশোর এমএম কলেজ ছাত্রলীগের সাবেক সম্পাদক আশরাফুল আলম উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজুসহ পূজা উদযাপন পরিষদের উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপজেলার ৪৪টি পূজা মন্ডপের প্রতিটিতে ৫০০ কেজি করে চালের মূল্য হিসেবে ৯ হাজার ৭শ’ টাকা করে মোট ৪ লক্ষ ২৬ হাজার ৮শত টাকা বিতরণ করা হয়।


   আরও সংবাদ