ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

যাত্রাবাড়ী থেকে অস্ত্রসহ সন্ত্রাসী স্যুটার লিটন আটক


প্রকাশ: ১৫ অক্টোবর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


যাত্রাবাড়ী থেকে অস্ত্রসহ সন্ত্রাসী স্যুটার লিটন আটক

   

স্টাফ রিপোর্টার : রাজধানীর যাত্রাবাড়ী বিবির বাগিচা এলাকা থেকে ২টি বিদেশী পিস্তলসহ ৭ মামলার এজাহার ভুক্ত আসামি ও অস্ত্রধারী সন্ত্রাসী ইয়াসিন উদ্দিন স্যুটার লিটন (৩২) ও তার সহযোগী জাকির হোসেন লারা (২৮) আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) -১০।

বুধবার (১৬ অক্টোবর) সকালে র‍্যাব-১০ এর অধিনায়ক এ্যাডিশনাল ডিআইজি কাইয়ুমুজ্জামান খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এসময় তার কাছ থেকে ২টি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, ২৫ রাউন্ড অ্যামুনিশন, ৪টি মোবাইল, নগদ ৭৪ হাজার ৫০০ টাকা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ জানা যায়, আটককৃত আসামি একজন পেশাদার সন্ত্রাসী। সে অবৈধ অস্ত্র ব্যবহার করে দীর্ঘদিন ধরে তার সন্ত্রাসী কর্মকান্ড ও মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। 

আরো জানা যায়, রাজধানীর বিভিন্ন এলাকায় সুবিধামত স্থানে সাধারণ মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি, চাঁদাবাজি, ছিনতাইসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যকলাপ পরিচালনা করে আসছে।

স্যুটার লিটনের বিরুদ্ধে যাত্রাবাড়ী ও মুগদা থানায় ২টি হত্যা, অস্ত্র আইনে ২টি, একটি অপহরণ ও ২টি মাদকের মামলাসহ মোট ৭টি মামলা রয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে রাজধানীর যাত্রাবাড়ী থানায় একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।


   আরও সংবাদ