ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

আজ ঝিকরগাছা উপ‌জেলা বিএন‌পির আহবায়ক নির্বাচন


প্রকাশ: ২২ অক্টোবর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


আজ ঝিকরগাছা উপ‌জেলা বিএন‌পির আহবায়ক নির্বাচন

   

য‌শোর থেকে খান সাহেব : যশোরের ঝিকরগাছা উপজেলা বিএনপির আহবায়ক নির্বাচনে ভোট গ্রহণ আজ বৃহস্পতিবার। 

উপজেলা বিএনপির কার্যালয়ে বেলা ১১টা থেকে ৩টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে। দলের উপজেলা শাখা কমিটির ১০১জন সদস্য আহবায়ক নির্বাচনে ভোট প্রদান করবেন।

আহবায়ক পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন দলের কেন্দ্রীয় সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান সাবিরা সুলতানা ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোর্তজা এলাহী টিপু। 

এর আগে গত ২৬ সেপ্টেম্বর উপজেলা বিএনপির নির্বাহী কমিটির সভায় প্রধান অতিথি জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক নার্গিস বেগমসহ জেলা নেতৃবৃন্দ একটি আহবায়ক কমিটি ঘোষণা করেছিলেন। তাতে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোর্তজা এলাহী টিপুকে আহবায়ক, ঝিকরগাছা ইউপির সাবেক চেয়ারম্যান খোরশেদ আলমকে সাংগঠনিক সম্পাদক ও ছাত্রনেতা ইমরান সামাদ নিপুন ও আশফাকুজ্জামান রনিকে যুগ্ম আহ্বায়ক ঘোষণা করা হয়। 

আহবায়ক পদে ভোট চেয়ে সাবিরা সুলতানা কেন্দ্রে অভিযোগ করায় শুধু আহবায়কের পদটি স্থগিত করা হয়। সে কারণে উপজেলা শাখা কমিটির ১০১ জন সদস্যের ভোটে আগামীকাল আহবায়ক নির্বাচিত হবেন।

জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট সাবেরুল হক সাবু বিষয়টি নিশ্চিত করে জানান, শুধু আহবায়ক পদে ভোট হবে। এ পর্যন্ত তাদের কাছে সাবিরা সুলতানা ও মোর্তজা এলাহী টিপু প্রতিদ্বন্দ্বীতার কথা জানিয়েছেন।


   আরও সংবাদ