ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

গোয়াইনঘাটে ১৫টি প্রতিষ্ঠানকে এমপিওভুক্ত করায় ফারুক আহমেদের পক্ষ থেকে অভিনন্দন


প্রকাশ: ২৩ অক্টোবর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


গোয়াইনঘাটে ১৫টি প্রতিষ্ঠানকে এমপিওভুক্ত করায় ফারুক আহমেদের পক্ষ থেকে অভিনন্দন

   

গোয়াইনঘাট সংবাদদাতা : গোয়ানঘাট উপজেলায় ১৫ টি শিক্ষা প্রতিষ্ঠানকে এমপিওভুক্ত করায় উপজেলা চেয়ারম্যান ফররুখ আহমেদ পক্ষ থেকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আমহদ, শিক্ষামন্ত্রী ড.দীপু মনি ও দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

গোয়াইনঘাট উপজেলা চেয়ারম্যান ফারুক আহমেদের নিজ নামে প্রতিষ্ঠিত ফারুক আহমদ কুনকিরি উচ্চ বিদ্যালয়সহ গোয়াইনঘাট উপজেলায় যে সকল শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত করা হয়েছে। এর মহানায়ক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আমহদ বলে মন্তব্য করেছেন তিনি।

গোয়াইনঘাটের নতুন এমপিওভুক্তির তালিকায় ১৫ টি প্রতিষ্ঠানকে অন্তর্ভুক্ত করা হয়েছে। তার মধ্যে চারটি মাদ্রাসা ও ১১টি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়। এমপিওভুক্ত প্রতিষ্ঠানগুলো হলো- ফারুক আহমদ কুনকিরি উচ্চ বিদ্যালয়, এম সাইফুর রহমান টেকনিক্যাল কলেজ, বারহাল আলীম মাদ্রাসা, আঙ্গাজুর আলিম মাদ্রাসা, বাঘের সড়ক উচ্চ বিদ্যালয়, হাজী মদরিছ আলী উচ্চ বিদ্যালয়, হাকুর বাজার উচ্চ বিদ্যালয়, সোনার হাট উচ্চ বিদ্যালয়, কুপার বাজার উচ্চ বিদ্যালয়, গুরকচি উচ্চ বিদ্যালয়, পিয়াইন গুল জামেয়া দাখিল মাদ্রাসা, পশ্চিম জাফলং আদর্শ দাখিল মাদ্রাসা, পরগনা বাজার উচ্চ বিদ্যাল, পূর্ব তোয়াকুল উচ্চ বিদ্যালয় ও জেবুন নাহার সেলিম মাধ্যমিক বিদ্যালয়।

এ বিষয়ে গোয়াইনঘাট উপজেলা চেয়ারম্যান বলেন, এই এমপিও ভূক্তির তালিকা প্রমাণ করে যে, আমাদের রাজনৈতিক নেতৃত্ব মধ্যে কেউ প্রতিহিংসার রাজনীতির লালন করে না।

এ সময় তিনি মন্ত্রী জনাব ইমরান আহমদ জানিয়ে অভিনন্দন জানিয়ে তাকে উদ্দেশ্য করে বলেন, আমরা প্রত্যাশা করি আপনার হাত ধরে গোয়ানঘাট উপজেলায় যে শিক্ষা বিপ্লবের সূচনা হয়েছে। তা অব্যহত থাকলে আমরা অচিরেই অভিষ্ট লক্ষ্যে পৌছে যাবো।


   আরও সংবাদ