ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ ভাদ্র ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় বিএন‌পির ৩৫ সদস্যের আহবায়ক ক‌মি‌টি ঘোষণা


প্রকাশ: ২৪ অক্টোবর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছায় বিএন‌পির ৩৫ সদস্যের আহবায়ক ক‌মি‌টি ঘোষণা

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছা উপজেলা ও পৌর বিএনপির আহব্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে জেলা বিএনপি এই কমিটি ঘোষণা দেয়। যশোর জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু মোবাইলে বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা বিএনপির ৩৫ সদস্যের আহব্বায়ক কমিটির আহব্বায়ক করা হয়েছে বিলুপ্ত কমিটির সভাপতি জহুরুল ইসলামকে। চার যুগ্ম আহব্বায়ক করা হয়েছে বিলুপ্ত কমিটির সেক্রেটারী ইউনূচ আলী, সহ-সভাপতি এমএ সালাম, যুগ্ম সম্পাদক ও পাতিবিলা ইউপি চেয়ারম্যান আতাউর রহমান লাল এবং দপ্তর সম্পাদক ও হাকিমপুর ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসানকে। এছাড়া ইউনিয়ন কমিটির সভাপতি ও সম্পাদকরা পদাধিকার বলেন কমিটির সদস্য মনোনীত হয়েছেন।

অন্যদিকে পৌর বিএনপির ২৫ সদস্যের আহব্বায়ক কমিটিতে আহব্বায়ক করা হয়েছে পৌর বিএনপির বিলুপ্ত কমিটির সভাপতি সেলিম রেজা আওলিয়ারকে। যুগ্ম আহব্বায়ক করা হয়েছে বিলুপ্ত কমিটির সেক্রেটারী আব্দুল হালিম চঞ্চল, সহ-সভাপতি মোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক সাহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক নাজমুজ্জামান খোকন, পৌর কাউন্সিলর আনিছুর রহমান ও উপজেলা যুবদলের সেক্রেটারী সোহরাব হোসেনকে। এছাড়া ৯টি ওয়ার্ড কমিটির সভাপতি ও সম্পাদকদের পদাধিকার বলে কমিটির সদস্য করা হয়েছে।

উপজেলা বিএনপির যুগ্ম আহবায়কের দায়িত্ব পাওয়া হাকিমপুর ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসান বলেন বৃহস্পতিবার রাতে এই কমিটি গঠন করেছে যশোর জেলা বিএনপি।

আহব্বায়ক কমিটি ঘোষণার বিষয়টি নিশ্চিত করে যশোর জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু বলেন দ্রুত সময়ের মধ্যে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠন শেষে উপজেলা ও পৌর বিএনপির কমিটি গঠনের জন্য আহব্বায়ক কমিটিকে নির্দেশনা দেয়া হয়েছে।

এর আগে ১৪ অক্টোবর উপজেলা বিএনপির নির্বাহী কমিটির সভায় আহবায়ক কমিটি গঠনের বিষয়ে দিনভর আলোচনা করেও কোন সিন্ধান্ত ছাড়াই সভা শেষ করা হয়। সেদিন জেলা নেতৃবৃন্দ পরে আহব্বায়ক কমিটি ঘোষণা করা হবে বলে জানান।


   আরও সংবাদ