ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

নিসু ফাউন্ডেশনের চেয়ারম্যান হাফিজুর রহমানের মায়ের স্মরণ সভা


প্রকাশ: ২৫ অক্টোবর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


নিসু ফাউন্ডেশনের চেয়ারম্যান হাফিজুর রহমানের মায়ের স্মরণ সভা

   

মণিরামপুর যশোর থেকে আব্বাস উদ্দিন : গাজীপুর মহানগরীর হারিকেনস্থ অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের হল রুমে গত শুক্রবার বিকেলে সামাজিক সংগঠন নিসু ফাউন্ডেশন ও  অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমানের গর্ভ ধারিনী মাতা মরহুমা সুখজান বেগমের অষ্টম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরণসভা, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিসু ফা‌উন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মরহুমার জ্যেষ্ঠ পুত্র যশোরের মণিরামপুর উপজেলার কৃতি সন্তান সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব এস.এম. হাফিজুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা, সংগঠক ও টঙ্গী কালচারাল সোসাইটির সভাপতি এবিএম সাইদুল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক ও জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় মহাসচিব নাসির উদ্দীন বুলবুল, অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের ব্যবস্থাপনা পরিচালক ও নিসু ফাউন্ডেশনের উপদ্ষ্টো সদস্য মোহাম্মদ মোস্তফা, অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের পরিচালক (অর্থ) ওয়াজেদ আলী ও পাঁচ তারা ফ্যাশন ডিজাইনের পরিচালক ও জাতীয় শ্রমিক লীগের ঢাকা মহানগরীর ৫০ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুর রহমান মানিক।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের সাবেক প্রধান শিক্ষক ফরিদুল ইসলাম, মাই টিভির নিউজ রুম এডিটর সাংবাদিক পলাশ খান, অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের দ্বিতীয় ক্যাম্পাসের সহকারী প্রধান শিক্ষক ইয়াকুব আলী, প্রথম ক্যাম্পাসের সহকারী প্রধান শিক্ষক সাজু মিয়া, নিসু ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক মোঃ রাহাত আলী ও নিসু ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোঃ নাজমুল হোসাইন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন  শিক্ষক মোহাম্মদ সুজন আলী।

উল্লেখ্য, ২০১১ সালের ২৫ অক্টোবর যশোরের মণিরামপুরের তেঁতুলিয়া খানপুর গ্রামে একটি সড়ক দুর্ঘটনায় মরহুমা সুখজান বেগম মৃত্যুবরণ করেন।


   আরও সংবাদ