ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

ইয়াবা সেব‌নের ভি‌ডিও ভাইরাল, পু‌লিশ অ‌ফিসার ক্লোজড


প্রকাশ: ২৬ অক্টোবর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


ইয়াবা সেব‌নের ভি‌ডিও ভাইরাল, পু‌লিশ অ‌ফিসার ক্লোজড

   

য‌শোর প্র‌তি‌নি‌ধি : যশোর কোতয়ালী থানার দুই কর্মকর্তার মাদক সেবনের ভিডিও ভাইরাল হওয়ার পর তাদের একজনকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। তিনি হলেন থানার সেকেন্ড অফিসার এসআই আমিরুজ্জামান।


রোববার রাতে কোতয়ালী থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

সম্প্রতি যশোরে এসআই আমিরুজ্জামান ও এসআই ইকবাল হোসেনসহ তিনজনের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়ে যায়। এতে দেখা যায়, এসআই আমিরুজ্জামান ও এসআই ইকবাল হোসেনসহ আরো একজন খালি গায়ে একটি বেড়ার ঘরে বসে তাস খেলছেন। খেলার ফাঁকে ইয়াবা সেবন করছেন এসআই আমিরুজ্জামান।

সংশ্লিষ্ট একটি সূত্রে জানা যায়, যশোর উপশহর বাবলাতলা এলাকার জনৈক পিয়ালের গাড়ি সার্ভিসিংয়ের গ্যারেজে মাঝে-মধ্যেই আসর বসান যশোর কোতয়ালী থানার এসআই আমিরুজ্জামান। 

বিভিন্ন সময়ে কয়েকজন পুলিশ সদস্যকে নিয়ে তিনি রাতের বেলায় সেখানে অবস্থান করেন। এ সময় সেখানে জমে ওঠে ইয়াবা ও তাসের আসর।সম্প্রতি সেই ইয়াবা সেবন ও তাস খেলার একটি ভিডিও ও ছবি ফাঁস হয়ে যায়।

অভিযোগের বিষয়ে এসআই আমিরুজ্জামানের ফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। তবে সেলফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া যায়নি।

এবিষয়ে জানতে চাইলে থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, ‘আমিরুজ্জামানের বিষয়ে পুলিশ সুপার মহোদয় ব্যবস্থা নিয়েছেন। আজই তাকে যশোর পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।’ ভিডিওতে দেখা অন্য এক পুলিশ কর্মকর্তাকে এসআই ইকবাল বলে কেউ কেউ বলছেন। 

তবে এই বিষয়ে ওসি বলেন, ওই নামে কোনো পুলিশ অফিসার কোতয়ালী থানায় নেই। এর থেকে বেশি কিছু বলতে চাননি ওসি।


   আরও সংবাদ