ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় বিএনপি নেতার বিরুদ্ধে জমির সীমানা বেড়া ভেঙ্গে দেওয়ার অভিযোগ


প্রকাশ: ৩০ অক্টোবর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছায় বিএনপি নেতার বিরুদ্ধে জমির সীমানা বেড়া ভেঙ্গে দেওয়ার অভিযোগ

   

যশোর প্রতিনিধি : যশোরের চৌগাছায় বিএনপি নেতা আইনাল বিশ্বাসের বিরুদ্ধে দৈনিক স্পন্দনের সাংবাদিক বাবুল আক্তার জমির সীমানা বেড়া ভেঙ্গে দেওয়ার অভিযোগ করেছেন।  

সাংবাদিক বাবুল আক্তার জানান, তার চৌগাছা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের পশ্চিম পাশে ৪ শতক জমি আছে। জমিতে গত ১৮ অক্টোবর তারের তৈরি নেট ও ইট বালু সিমেন্টের তৈরি খুটি দিয়ে জমির সীমানা বেড়া নির্মাণ করেন। বেড়া নির্মাণের সময় জমির পার্শ্ববর্তী জমির মালিক শিক্ষক আইনাল হক, নিশি কান্ত বাবু ও শহিদুল ইসলাম, প্রতিবেশি আনিছুর রহমান এবং আজম আশরাফুল উপস্থিত ছিলেন।

বেড়া নির্মাণের সময় তাদের কোন আপত্তি ছিল না। বেড়া নির্মাণের পরের দিন ১৯ অক্টোবর  চৌগাছা বিশ্বাস পাড়ার মৃত জ্যোতি বিশ্বাসের ছেলে এবং পৌরসভার ৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আইনাল বিশ্বাস বাবুল আক্তারের কর্মস্থল চৌগাছা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে গিয়ে প্রাচীর সরিয়ে নিতে বলেন। 

উক্ত প্লটের জমিতে আইনাল বিশ্বাসের কোন জমি না থাকা সত্তেও একদিনের মধ্যে সীমানা বেড়া সরিয়ে না নিলে ভেঙ্গে দেওয়ার হুমকি দেন।

সোমবার সকালে আইনাল বিশ্বাস কুড়াল দিয়ে জমির বেড়া ভেঙ্গে ফেলেন। বাবুল আক্তার বেড়া ভেঙ্গে দেওয়ার বিষয়টি পৌর মেয়র নূর উদ্দীন আল মামুন হিমেলকে মৌখিকভাবে অবহিত করেন এবং চৌগাছা থানায় লিখিত অভিযোগ দেন। 

এখবর শুনে আইনাল বিশ্বাস বিভিন্ন জায়গায় তার বিরুদ্ধে নানারকম হুমকিমূলক প্রচারনা চালায়। এমতাবস্থায় গতকাল বুধবার ৩০ অক্টোবর রাতে বেড়া নির্মাণ কাজে ব্যবহৃত তার চুরি হয়ে যায়। যার আনুমানিক মূল্য ১৫ হাজার টাকা। এ ব্যাপারে বাবুল আক্তার চৌগাছা থানায় লিখিত অভিযোগ করেছেন।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব বলেন, অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


   আরও সংবাদ