ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

মণিরামপুর আইন-শৃঙ্খলা কমিটির সভায় বিশৃঙ্খল


প্রকাশ: ৩০ অক্টোবর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


মণিরামপুর আইন-শৃঙ্খলা কমিটির সভায় বিশৃঙ্খল

   

মণিরামপুর যশোর থেকে আব্বাস উদ্দীন : মণিরামপুর উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় দু'এক জন সদস্য পাল্টাপাল্টি উত্তপ্ত- আক্রমনাত্বক বক্তব্য প্রদান করায় উপজেলা প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিরা বেশ বিতর্কে জড়িয়ে পড়েন। 

 

বৃহস্পতিবার (৩১অক্টোবর) সকালে উপজেলা পরিষদ হলরুমে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

 

এ সময় আইন-শৃঙ্খলা মিটিংয়ের পরিবেশ খানিকটা বিঘ্নিত হয়। ফলে সদস্যদের মধ্যে অনেকেই এ ঘটনায় অসন্তোষ প্রকাশ করেন এবং ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। 

 

এ ঘটনায় স্বয়ং আইন-শৃঙ্খলা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে সকল সদস্যকে পরমতসহিষ্ণু হবার জন্য আহ্বানজানান। 

 

জানা যায়, আজ সকালে অনুষ্ঠিত উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় শ্যামকূড় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সাইয়েমা হাসানের দৃষ্টি আকর্ষণ করে বক্তব্য প্রদান কালে ভূমির কর-খাজনা আদায় সংক্রান্ত কিছু বিষয় উত্থাপন করেন। 

 

এর জবাবে সহকারী কমিশনার (ভূমি) ওই চেয়ারম্যানের উদ্দ্যেশ্যে কিছু উত্তপ্ত বক্তব্য রাখেন এবং অফিসিয়াল বিষয় নিয়ে ফোরামে কথা বলায় চেয়ারম্যানের প্রতি তিনি তার বক্তব্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। 

 

এঘটনার পর উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্ত্তী বাচ্চু জনপ্রতিনিধিদের সম্পর্কে সহকারী কমিশনারের দেয়া বক্তব্য নিয়ে কঠোর সমালোচনা করে বলেন, জনগনের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধিরা জনগনের কাছে দ্বায়বদ্ধ। তাই  জনগণের বিভিন্ন সমস্যা সমাধানে সংশ্লিষ্ট দপ্তর ও কর্মকর্তার শরনাপন্ন হতে হয়। এতে কারো ক্ষুব্ধ হবার তো কিছু দেখি না।

 

উপজেলা ভাইস চেয়ারম্যান তাঁর বক্তব্যে পৌর সভার কিছু কার্যক্রম নিয়ে সমালোচনা করায় পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান এর তীব্র প্রতিবাদ জানান এবং বলেন, উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় আইন-শৃঙ্খলা বহির্ভূত কথা বলার জন্য ক্ষোভ প্রকাশ করেন। তিনিও সভার শৃঙ্খলা বজায় রেখে সবাইকে সকল সদস্যের প্রতি সহনশীল আচরণ বজায় রেখে কথা বলার জন্য বলেন। 

 

উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, মহিলা ভাইস চেয়ারম্যান জলি আকতার, মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি ফারুক আহম্মদ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক আব্বাস উদ্দীন, ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, মশিউর রহমান, নাজমুস সাদাত, মৎস্য কর্মকর্তা রিপন কুমার ঘোষ প্রমুখ বক্তব্য রাখেন।


   আরও সংবাদ