ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

মহাখালী ফ্লাইওভারের ঢালে বাইকারের মৃত্যু


প্রকাশ: ৬ নভেম্বর, ২০১৯ ১৩:০০ অপরাহ্ন


মহাখালী ফ্লাইওভারের ঢালে বাইকারের মৃত্যু

   

নিউজ ডেস্ক: বনানী থানাধিন মহাখালী ফ্লাইওভারের ঢালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নাসির উদ্দিন(২১)নামেএক যুবক নিহত হয়েছে। চাঁদপুরের মৃত নাসির৩৯/এফ নিউ পল্টন আজিমপুর লালবাগ ঢাকার হাজী মোখলেছুর রহমানের ছেলে। পেশায় একজন গার্মেন্টস ব্যবসায়ী ছিলেন।

বুধবার দিবাগত রাত এগারোটায়  দুর্ঘটনাটি ঘটে।

মুমুর্ষ  অবস্থায় তাকে উদ্ধার করে পথচারী যুবক আব্দুল আলীম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন সেখান থেকে পপুলার হাসপাতালে নিয়ে যান পরবর্তীতে সেখান থেকে আবার বৃহস্পতিবার ভোর পৌনে৫টায়  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান মহাখালী ফ্লাইওভারে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে ধাক্কা খেয়ে রাস্তায় পড়ে থাকলে মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

নিহতের বড় ভাই মেহেদী হাসান জানান, মহাখালী ফ্লাইওভারে নিয়ন্ত্রণ হারিয়ে নাসির আঘাত প্রাপ্ত হয়।পরে খবর পেয়ে মেডিকেলে এসে তাকে মেডিকেল থেকে পপুলার হাসপাতালে  নিয়ে যাই সেখান থেকে পুনরায় আবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বনানী থানার উপ-পরিদর্শক আব্দুস সামাদ জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে বিনা ময়নাতদন্তে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।


   আরও সংবাদ