ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

মণিরামপুর সাহিত্য পরিষদের ১৯তম সাহিত্য আড্ডা অনুষ্ঠিত


প্রকাশ: ৭ নভেম্বর, ২০১৯ ১৩:০০ অপরাহ্ন


মণিরামপুর সাহিত্য পরিষদের ১৯তম সাহিত্য আড্ডা অনুষ্ঠিত

   

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : ‘সাহিত্যের আলোয় দূর হোক অন্ধকার’ এ শ্লোগানকে সামনে মণিরামপুরে মাসিক সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় মণিরামপুর প্রেসক্লাবের হল রুমে মণিরামপুর সাহিত্য পরিষদের আয়োজনে ১৯তম এ সাহিত্য আড্ডায় সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি কবি হোসাইন নজরুল হক। 

মণিরামপুর সাহিত্য পরিষদের সম্পাদক কবি অশোক বিশ্বাসের সঞ্চালণায় অনুষ্ঠিত হয় মুক্ত আড্ডা, স্বরচিত সাহিত্য পাঠ, পাঠ পর্যালোচনা ও কবিতা বিষয়ক আলোচনা-সমালোচনা। 

স্বকণ্ঠে কবিতা পাঠে অংশ নেন কবি হোসেন আলী, অ্যাড. মাহমুদা খানম, তপন বিশ্বাস পবন, তাজুল ইসলাম, চারণ কবি বাবুল আহমেদ, কবি আব্দুর রশিদ খোকন, আজিবর রহমান, শহীদুল ইসলাম, তুহিনুর রহমান, ফরিদ উদ্দীন, শহিদুজ্জামান মিলন, শফিক শিমু, কৃষ্ণ পদ মল্লিক, কামরুজ্জামান, আদিত্য কুমার মন্ডল, আলমগীর হোসেন হিমেল ও শিশু কবি ফারদিন শাহরিয়ার। 

এছাড়া কবিতা বিষয়ক আলোচনা ও স্বরচিত কবিতা পাঠ করেন কবি শাহরিয়ার সোহেল ও কবি আরশি গাইন। স্বরচিত গান পরিবেশন করেন কবি ফারহান আফরোজ রিক্তা। 

আড্ডা অনুষ্ঠানে নব্বই দশকের শক্তিমান কবি শিমুল আজাদ, শুন্য দশকের শক্তিমান কবি শাফি সমুদ্র ও প্রখ্যাত চিত্রশিল্পী চারু পিন্টু’র জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।


   আরও সংবাদ