ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ ভাদ্র ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫

ফখরুলের শূন্য আসনে বিএনপির প্রার্থী জিএম সিরাজ


প্রকাশ: ৩ জুন, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


ফখরুলের শূন্য আসনে বিএনপির প্রার্থী জিএম সিরাজ

   

অনলাইন ডেস্ক:বগুড়া-৬ আসনের উপনির্বাচনে বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মাদ সিরাজ।

রবিবার (২ জুন) বিকালে গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

বিএনপির পক্ষ থেকে জানানো হয়, গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে তাকে চূড়ান্ত প্রতীক গোলাম মোহাম্মদ সিরাজের হাতে তুলে দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

উল্লেখ্য, একাদশ সংসদ নির্বাচনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই আসনে জয়লাভ করেন। কিন্তু দলীয় সিদ্ধান্তে তিনি সংসদ সদস্য হিসেবে শপথ না নেওয়ায় আসনটি শূন্য ঘোষণা করা হয়। এরই প্রেক্ষিতে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

ধানের শীষ প্রতীক বরাদ্দের চিঠি হাতে পেয়ে জিএম সিরাজ সাংবাদিকদের বলেন, বিকেল ৫টার দিকে বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয় থেকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রতীক বরাদ্দের চিঠি দিয়েছেন। সোমবার বগুড়ার রিটার্নিং কর্মকর্তার কাছে এই চিঠি দিয়ে ধানের শীষ প্রতীক বরাদ্দ নেব।

জিএম সিরাজকে চিঠি দেয়ার সময় বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ে আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, চেয়ারপার্সনের একান্ত সচিব আব্দুস সাত্তার, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, বিএনপি চেয়ারপার্সনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান প্রমুখ।


   আরও সংবাদ