ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

প্রধানমন্ত্রীকে নিয়ে কটাক্ষ্য করলে ক্ষমা করা হবে না : কাদের


প্রকাশ: ১১ নভেম্বর, ২০১৯ ১৩:০০ অপরাহ্ন


প্রধানমন্ত্রীকে নিয়ে কটাক্ষ্য করলে ক্ষমা করা হবে না : কাদের

   

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রীকে নিয়ে কটাক্ষ করলে কাউকে ক্ষমা করা হবে না।

মঙ্গলবার (১২ নভেম্বর) রাজাধনীর ফার্মগেটের কৃষিবিদ ইনস্টিটিউটে ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নূর হোসেনকে নিয়ে কেউ কেউ কটাক্ষ করছেন। এ ধরনের কটাক্ষ রাজনৈতিক অনুভূতিতে আঘাত করে। 

তিনি আরো বলেন, ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র এখনো চলছে। তাদের ষড়যন্ত্র থেমে নেই। অনেকেই শেখ হাসিনা সম্পর্কে উদ্ধত্যপূর্ণ বক্তব্য দিয়ে যাচ্ছে। 

এরকম বক্তব্য সহ্য করা হবে না। এরকম কটাক্ষ রাজনৈতিক পরিবেশকে নষ্ট করে বলেও তিনি জানান।  

কাদের বলেন, বঙ্গবন্ধু ও তার কন্যা শেখ হাসিনাকে নিয়ে কেউ কটাক্ষ করলে জাতি কাউকে ক্ষমা করবে না। 

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে করে ওবায়দুল কাদের বলেন, শুদ্ধি অভিযানের সঙ্গে সংগতি রেখে চলবেন। দলের বিরুদ্ধে কলহ করবেন না। আমরা আদর্শের রাজনীতি করবো। আমরা বঙ্গবন্ধুর কর্মী কেউ ব্যক্তিগত কটুক্তি করবেন না। কটুক্তি করলে আমরা সহ্য করব না।

ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোবাশ্বের চৌধুরীর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নির্মল রঞ্জন গুহ, সদস্য সচিব মেজবাউল হোসেন সাচ্চু, উত্তরের সাধারণ সম্পাদক ফরিদুর রহমান ইরান প্রমুখ।


   আরও সংবাদ