ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় আ.লীগের বর্ধিত সভা, কাউন্সিলর ও ডেলিগেট কার্ড বিতরণ


প্রকাশ: ২৫ নভেম্বর, ২০১৯ ১৩:০০ অপরাহ্ন


চৌগাছায় আ.লীগের বর্ধিত সভা, কাউন্সিলর ও ডেলিগেট কার্ড বিতরণ

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল উপলক্ষে চৌগাছা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১ টায় শহরের যশোর বাসস্ট্যান্ডে অবস্থিত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কার্যালয়ে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন স্থানীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি সহিদুল ইসলাম মিয়া, সহ-সভাপতি সিরাজুল ইসলাম রাজ, কাউন্সিলর আতিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক সোলাইমান হোসেন, পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, হুমায়ুন কবির সোহেল, দপ্তর সম্পাদক মাহবুবুল আলম রিংকু, কোষাধ্যক্ষ আসাদ চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি প্রমুখ। 

অনুষ্ঠানে আওয়ামীলীগ, যু্বলীগ, ছাত্রলীগ, মহিলালীগ, কৃষকলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বর্ধিত সভায় বুধবার যশোর জেলা আওয়ামী লীগের কাউন্সিলে চৌগাছার কাউন্সিলর ও ডেলিগেটদের কার্ড বিতরণ করা হয়। জেলা আওয়ামী লীগের কাউন্সিলে চৌগাছা থেকে ২৩ জন কাউন্সিলর ও ৫০০ ডেলিগেট অংশ গ্রহণ করবে বলে জানা গেছে।


   আরও সংবাদ