ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

এখন স্বচ্ছ ও ক্লিনদের দলে স্থান দিতে হবে: কাদের


প্রকাশ: ২৫ নভেম্বর, ২০১৯ ১৩:০০ অপরাহ্ন


এখন স্বচ্ছ ও ক্লিনদের দলে স্থান দিতে হবে: কাদের

   

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দলে অনুপ্রবেশকারী প্রসঙ্গে বলেছেন, ‘বসন্তের কোকিলদের দলে টানবেন না। আমি বসন্তের কোকিল চাই না। বসন্তের কোকিলদের “না” বলুন। দুর্নীতিবাজদের “না” বলুন। টেন্ডারবাজদের “না” বলুন। ‘আওয়ামী লীগের সেশনজট হয়ে গেছে। এখন স্বচ্ছ ও ক্লিনদের দলে স্থান দিতে হবে। এমন কাজ করবেন না যেন আওয়ামী লীগের বদনাম হয়।’

মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন কাদের। নগরের পাবলিক লাইব্রেরি মাঠে এ সম্মেলন হয়।

অনুষ্ঠানে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে তিনি আরোও বলেন, ‘মনে রাখবেন, ক্ষমতা চিরদিন থাকে না। ক্ষমতার দাপট কেউই দেখাবেন না। বিনয়ী হতে হবে। জনগণের মন জয় করতে হবে।’

সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

সম্মেলনে আরো বক্তব্য দেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ, রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান প্রমুখ।


   আরও সংবাদ