ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

মণিরামপুরে মহান বিজয় দিবস-২০১৯ উদযাপনের লক্ষ্যে প্রস্তুতি সভা


প্রকাশ: ২৭ নভেম্বর, ২০১৯ ১৩:০০ অপরাহ্ন


মণিরামপুরে মহান বিজয় দিবস-২০১৯ উদযাপনের লক্ষ্যে প্রস্তুতি সভা

   

মণিরামপুর (যশোর) সংবাদদাতা : মণিরামপুরে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস-২০১৯ যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বহস্পতিবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ মিলনাতনে এক প্রস্তুতিমূলক সভার আয়োজন করা হয়। 
 
উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী'র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী  বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার,সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান, উপজেলা স্বাস্থ্য  প্রশাসক ডাঃ শুভ্রা রানী দেবনাথ, মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহম্মেদ লিটন।

এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক আব্বাস উদ্দীন, মণিরামপুর বনিক সমিতির সভাপতি অরুন কুমার নন্দন, ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, গাজী মোহাম্মাদ, মনিরুজ্জামান মনি, শেখর চন্দ্র রায়, আব্দুল হামিদ, নাজমুস সাদত, আহাদ আলী, নিস্তার ফারুক, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান,এনজিও প্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।

এ প্রস্তুতি সভায় মহান বিজয় দিবস-২০১৯ যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে ১৫, ১৬ ও ১৭ ডিসেম্বর তিন দিন ব্যাপি নানা কর্মসূচি গ্রহণ করা হয়। 

কর্মসূচির মধ্যে উল্লেখযোগ্য হলো- ১৫ ডিসেম্বর স্কুল-কলেজের শিক্ষার্থীদের অংশ গ্রহনে রচনা, চিত্রাংকন, বক্তৃতা, বিতর্ক প্রতিযোগিতার আয়োজন। ১৬ ডিসেম্বর সকাল ৮টায় কেন্দ্রীয় কর্মসূচির সাথে সংগতি রেখে অনুষ্ঠিত হবে শহীদ স্মৃতি স্তম্ভে পুষ্প স্তবক অর্পন, উপজেলা প্যারেড গ্রাউন্ডে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন, মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা প্রদান, ক্রীড়া প্রতিযোগিতা, প্রীতি ক্রিকেট, ফুটবল ও হা-ডুডু খেলা,আলোচনা সভা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান। ১৭ ডিসেম্বর আয়োজন করা হবে গ্রাম বাংলার যাত্রাপালা, জারিগান ও স্থানীয় সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে বিশেষ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। 

অনুষ্ঠান আয়োজনে বিভিন্ন উপকমিটি গঠনে পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহণ করা হবে বলে সভায় সিদ্ধান্ত গৃহীত হয়। 


   আরও সংবাদ