ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলাধুলা হতে পারে মাদক ও সন্ত্রাসের বিকল্প : সংসদ সদস্য নাসির উদ্দীন


প্রকাশ: ২৮ নভেম্বর, ২০১৯ ১৩:০০ অপরাহ্ন


খেলাধুলা হতে পারে মাদক ও সন্ত্রাসের বিকল্প : সংসদ সদস্য নাসির উদ্দীন

   

যশোর প্রতিনিধি : যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) ডাঃ নাসির উদ্দীন বলেছেন, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে, খেলাধুলা হতে পারে মাদক ও সন্ত্রাসের বিকল্প। 

শুক্রবার (২৯ নভেম্বর) সকালে "খেলাধুলা হতে পারে মাদক ও সন্ত্রাস এর বিকল্প" এমন একটি অনুষ্ঠানের আয়োজন করে চৌগাছা ঝিকরগাছা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এসময় সমাজকে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত করতে সকলের কাছে খেলাধুলার গুরুত্ব তুলে ধরে তিনি বলেন, আমাদের সন্তানদের খেলাধুলা জন্য উপযুক্ত পরিবেশ আমাদেরকে তৈরি করে দিতে হবে। যাতে তারা মাদক ও সন্ত্রাসের জড়িয়ে না পরে। এবং তারা কাদের সাথে চলাফেরা করছে সেদিকেও খেয়াল রাখতে হবে।

মাগুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, যুগ্ম-সাধারণ সম্পাদক ও ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, ঝিকরগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষি।

এসময় আরো উপস্থিত ছিলেন, যশোর জেলা যুবলীগের সহ-সভাপতি আজহার আলী, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস,এম হাবিবুর রহমান, যুগ্ম সম্পাদক এস এমন বাবুল, পাশাপোল ইউনিয়নের চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, দেয়াড়া ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমান সহ ঝিকরগাছা ও চৌগাছা উপজেলা আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


   আরও সংবাদ