ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় পরকীয়ার জেরে আত্মহত্যা


প্রকাশ: ৩০ নভেম্বর, ২০১৯ ১৩:০০ অপরাহ্ন


চৌগাছায় পরকীয়ার জেরে আত্মহত্যা

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় পরকীয়ার জেরে পারিবারিক কলহে মহিদুল ইসলাম (৩২) নামে এক ব্যক্তি আগাছা নাশক পানে আত্মহত্যা করেছে। সে উপজেলার হাকিমপুর ইউনিয়নের বকসীপুর গ্রামের নওশের আলীর ছেলে। তার দুটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

গতবৃহস্পতিবার সন্ধ্যায় আগাছানাশক পানে আত্মহত্যার চেষ্টা চালালে তাকে প্রথমে চৌগাছা উপজেলা হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করলে সেখান থেকে তাকে ফেরৎ দেয়া হয়।

পরে শনিবার বিকাল চারটায় নিজ বাড়িতে তার মৃত্যু হয়। মাগরিবের নামাজের পর তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

নিহতের প্রতিবেশীরা জানান, পাশের মাঠচাকলা গ্রামের (এবিসিডি ডিগ্রি কলেজের মহিলা ম্যাচের সামনে বাড়ি) বয়সে বড় এক নারীর সাথে তার পরকীয়ার সম্পর্ক ছিল। ওই নারীর নিকট থেকে মহিদুল বেশ কিছু টাকাও হাতিয়েছিলেন। কয়েকদিন ধরেই ওই নারী এবং মহিদুলের পরিবারে এ নিয়ে দ্বন্দ্ব চলছিল। ওই নারী মহিদুলকে এই বলে চাপ দেয় হয় টাকা ফেরৎ দিতে হবে। নয়ত তাকে বিয়ে করতে হবে। এ অবস্থায় নিজের পরিবারের আর ওই নারীর চাপে গত বৃহস্পতিবার সন্ধ্যায় আগাছা নাশক পান করে।

হাকিমপুর ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসান মৃৃত্যুর বিষয়টি নিশ্চত করে বলেন, পারিবারিক কলহের কারনে সে আত্মহত্যার প্রচেষ্টা চালায় বলে শুনেছি। প্রথমে পরিবার তাকে হাসপাতালে নেয়। পরে বাড়িতে ফেরৎ নিয়ে আসে। বাড়িতেই বিকাল চারটার দিকে তার মৃত্য হয় বলেও তিনি নিশ্চত করেন।


   আরও সংবাদ