ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত


প্রকাশ: ৯ ডিসেম্বর, ২০১৯ ১৩:০০ অপরাহ্ন


টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

   

নিউজ ডেস্ক: কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইমান হোসেন (২৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বিজিবির দাবি, নিহত ব্যক্তি ইয়াবা পাচারকারী ছিলেন।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) ভোরে উপজেলার সীমান্তের নাফ নদী জাদিমুরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইমান হ্নীলা ইউনিয়নের জাদিমুরা এলাকার আবদুস সালামের ছেলে।

সকালে টেকনাফ-২ বিজিবি অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান টেকনাফ উপজেলার জাদিমুরা নাফ নদী এলাকা দিয়ে ঢুকতে পারে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি দল সেখানে অবস্থান নেয়। এতে মিয়ানমার সীমানার লালদ্বীপ থেকে একটি নৌকায় করে কয়েকজন পাচারকারী নাফ নদীর তীরে পৌঁছালে এক পাচারকারীকে সেখানে ঘুরাঘুরি করতে দেখা যায়। এসময় বিজিবি ওই দল তাদের চ্যালেঞ্জ করলে নৌকা থেকে পাচারকারীরা অতর্কিতে বিজিবির ওপর গুলি চালায়। এ সময় বিজিবি আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে পাচারকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় দুই বিজিবি সদস্য আহত হন এবং ওই এলাকায় তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় ইমানকে উদ্ধার করা হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজিবির এই কর্মকর্তা আরও জানান, ঘটনাস্থল থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা, একটি দেশীয় বন্দুক, ২ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে। মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


   আরও সংবাদ