ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

চুয়াডাঙ্গায় স্বামীর গচ্ছিত টাকা নিয়ে স্ত্রী উধাও


প্রকাশ: ২১ ডিসেম্বর, ২০১৯ ১৩:০০ অপরাহ্ন


চুয়াডাঙ্গায় স্বামীর গচ্ছিত টাকা নিয়ে স্ত্রী উধাও

   

চুয়াডাঙ্গার কৃষ্ণপুর থেকে ইব্রাহিম : চুয়াডাঙ্গার কৃষ্ণপুর বোয়ালমারীতে প্রবাসী রবিউলের স্ত্রী ময়না ওরফে লিজা তার কষ্টে উপার্জিত প্রায় ৪০ লক্ষাধিক টাকা নিয়ে ছেলে সন্তান ফেলে উধাও।

প্রায় ৭ বছর প্রবাস জীবন কাটানোর পরে এক পায়ে বোমা হামলার স্বীকার হয়ে আহত অবস্থায় দেশে ফিরেছেন রবিউল ইসলাম।

এদিকে তার বিদেশের মাটিতে কষ্টে উপার্জিত টাকা নিয়ে তার স্ত্রী লিজা দুই সন্তান রেখে পালিয়েছে। এতে দুই সন্তানকে নিয়ে চরম বিপদে পড়েছে স্বামী লিবিয়া ফেরত রবিউল ইসলাম।

জানা গেছে, চুয়াডাঙ্গার সদরের নবগঠিত নেহালপুর ইউনিয়নের কৃষ্ণপুর বোয়ালমারীর মৃত আবুল কাসেমের ছেলে রবিউল ইসলামের ১৮ বছর আগে বিয়ে করেন একই গ্রামের রহিম শিকদারের মেয়ে ময়না ওরফে মিম ওরফে লিজা ওরফে চায়নাকে। 

এই দীর্ঘ সময় এক সাথে সংসার করার এক পর্যায়ে তাদের কোল জুড়ে আসে দুইটি সন্তান।অভাব অনটনের সংসারে ভাগ্যের উন্নতি করার জন্য দীর্ঘ ৭ বছর আগে রবিউল পাড়ি জমায় লিবিয়ায়। 

এদিকে স্বামীর বিদেশ যাওয়ার সুযোগে অভিলাসী জীবনযাপন শুরু করে তার বহুরুপি স্ত্রী লিজা।বিদেশ থেকে সাত বছর যাবত প্রায়  ৪০ লক্ষাধিক টাকা পাঠায় স্ত্রীর কাছে। 

কিন্তু বিধিবাম হঠাৎ লিবিয়ায় গত ১৬ অক্টোবর এক বোমা হামলায় পায়ে আঘাতপ্রাপ্ত হয়ে চিকিৎসা শেষে রিক্ত হস্তে দেশে ফেরত আসতে বাধ্য হয় রবিউল। কিন্তু দেশে আশার পর বাড়িতে এসে দেখে তার স্ত্রী তাকে ঢাকা থেকে রিসিভ কারার বাহনা করে। আগের দিনই টাকা নিয়ে সন্তান ফেলে অজানার উদ্দেশ্য পাড়ি জমিয়েছে সে।

গচ্ছিত টাকা ও স্ত্রীকে না পেয়ে দুই সন্তানকে নিয়ে চরম বিপদে পড়েছে  রবিউল। এ বিষয়ে সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেছে বলে জানা গেছে।


   আরও সংবাদ