ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

শ্যামনগরের সাব রেজিস্ট্রার পার্থ দুদকের খাঁচায় বন্দি!


প্রকাশ: ৩০ ডিসেম্বর, ২০১৯ ১৩:০০ অপরাহ্ন


শ্যামনগরের সাব রেজিস্ট্রার পার্থ দুদকের খাঁচায় বন্দি!

   

কালিগঞ্জ সাতক্ষীরা থেকে শিমুল : ঘুষের টাকাসহ শ্যামনগরের সাব রেজিস্ট্রার পার্থ প্রতীম মুখার্জী (৩২) কে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক) টিম। 

ইতিপূর্বে দুর্ণীতিবাজ ঐ কর্মকর্তার বিরুদ্ধে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছিল। সেই সূত্রে ধরে দুদক টিম আগে থেকে তাকে গোয়েন্দা নজর দারিতে রেখেছিলো। 

সোমবার (৩০ ডিসেম্বর) রাত ৮ টা ৪৫ মিনিটে সাতক্ষীরা শহরের রাজারবাগানস্থ ভাড়া বাসা (ডা: সাজ্জাদুর রহমানের বাড়ি) থেকে তাকে গ্রেফতার করে দুদক। সে খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার কালিকাপুর গ্রামের বিকাশ মুখার্জীর ছেলে।

দুদক জানায়, সাব রেজিস্ট্রার পার্থ প্রতীম দেবহাটার দায়িত্বে, কিন্তু শ্যামনগরের অতিরিক্ত দায়িত্ব পালন করছেন। সম্প্রতি সাতক্ষীরা-৪ আসনের সাবেক এমপি গোলাম রেজা মহোদয় ১ একর দুই শতক জমি ক্রয় করেন। উক্ত জমির রেজিষ্ট্রি করে দেওয়ার জন্য তার ভাগ্নে শফিকুল ইসলামের নিকট সাব রেজিস্ট্রার টাকা দাবি করেন। তার দাবি মোতাবেক প্রথম পর্বে এক লক্ষ টাকাসহ সোমবার সন্ধ্যায় ভুক্তভোগী তার ভাড়াবাসা ডাঃ সাজ্জাতের বাড়িতে গিয়ে টাকা দেন। 

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে দুদকের উপ-পরিচালক নাজমুল হাসানের নেতৃত্বে সহ:পরিচালক তরুণ কান্তি ঘোষ, উপ-সহকারী পরিচালক নীল কমল পাল, ফয়সাল কাদের ও সহ পরিদর্শক শ্যামল চন্দ্র সেনসহ দুদকের একটি টিম ওই বাড়িতে অভিযান চালিয়ে হাতে নাতে ঘুষের এক লক্ষ টাকাসহ গ্রেফতার করেন। পরে তাকে দুদকের খুলনা বিভাগীয় কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান দুদক কর্মকর্তারা।


   আরও সংবাদ