ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ ভাদ্র ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষার মানউন্নয়নে শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের সমন্বয়ের প্রয়োজন : সিফাত উদ্দিন


প্রকাশ: ৩০ ডিসেম্বর, ২০১৯ ১৩:০০ অপরাহ্ন


শিক্ষার মানউন্নয়নে শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের সমন্বয়ের প্রয়োজন : সিফাত উদ্দিন

   

কালিগঞ্জ সাতক্ষীরা থেকে শিমুল : শিক্ষার গুণগত মান উন্নয়নে শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীর সমন্বয়ের প্রয়োজনীতা আবশ্যক। আর তখনই বিদ্যালয় তথা অভিভাবকের মুখ উজ্জল হবে যখন মেধায় সন্তানের সাফল্য অর্জন করে। আমি চাইব কোন শিশু যেনো বিদ্যালয় থেকে ঝরে না পড়ে।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) বেলা ১১ টায় কালিগঞ্জ উপজেলা ল্যাবরেটরী স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিফাত উদ্দিন এ কথা বলেন।

তিনি বলেন, সরকার শিক্ষার মান উন্নয়নে অনেক অবদান রাখছে। বছরের সূচনা লগ্নে সকল শিক্ষার্থীর হাতে নতুন বই তুলে দেওয়া হচ্ছে। এটা অনেক বড় অর্জন। 

ল্যাবরেটরী স্কুলের অধ্যক্ষ আলহাজ্ব রিয়াজুল ইসলামের সভাপতিত্বে এবং কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চুর সঞ্চালনা করে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পাটির সভাপতি ও সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান, সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, শিক্ষক এস এম গোলাম রহমান, উপজেলা ল্যাবরেটরী স্কুলের শিক্ষক দুলাল চন্দ্র বাছাড় , অভিভাবক শেখ  হাসানুজ্জামান, শমশের আলী। 

এসময় উপস্থিত ছিলেন ল্যারেটরী স্কুলের ম্যানেজিং কমিটির সহ সভাপতি আলহাজ্ব আবুল খায়ের, প্রভাষক শাহারিয়ার খান রিপন, কালিগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান, তথ্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক এস এম আহম্মাদ উল্যাহ বাচ্ছু, পাইলট বালিকা বিদ্যালয়ের শিক্ষিকা কনিকা সরকার, থানার এ এস আই আরিফ হোসেন, এ এস আই হুমায়ন কবীর, শিক্ষক মুজিবুর রহমানসহ অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।


   আরও সংবাদ