ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

পরিচয় গোপন রেখে মাদকের তথ্য দিতে চালু হচ্ছে হটলাইন


প্রকাশ: ৩০ ডিসেম্বর, ২০১৯ ১৩:০০ অপরাহ্ন


পরিচয় গোপন রেখে মাদকের তথ্য দিতে চালু হচ্ছে হটলাইন

   

স্টাফ রিপোর্টার : সহজে তথ্য দিতে চালু করা হবে হট লাইন। দেশের যে কোন প্রান্তে বসে সহজেই নাম পরিচয় গোপন রেখে মাদক সম্পর্কে তথ্য দেওয়া যাবে বলে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক জামাল উদ্দিন আহমেদ।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে তিনি এসব কথা বলেন।

মহাপরিচালক বলেন, মাদক নিয়ন্ত্রণের জন্য বাংলাদেশ সরকারের পাশাপাশি মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভিন্ন কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। এজন্য এই বছর এসে আমরা নতুন একটি পদক্ষেপ নিয়েছে সেটি হচ্ছে ঘরে বসে নাম-পরিচয় গোপন রেখে মাদক সম্পর্কে তথ্য দেশের যে কোন প্রান্তে বসে তার এলাকার মাদক কারবারি মাদকসেবী সম্পর্কে যেকোনো তথ্য দিতে পারবেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ০১৯০৮৮৮৮৮৮৮ এই নম্বরটি আগামী বছরের ২ জানুয়ারিতে সকলের জন্য এই হটলাইনটি উন্মুক্ত করে দেওয়া হবে।

তিনি আরো বলেন, জতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয়ভাবে উদযাপনের জন্য আয়ােজিত দেশব্যাপী বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে। যা আগামী ২ জানুয়ারি  সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আলােচনা সভা অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হবে এবং বিভিন্ন আয়োজনের মাধ্যমে চলবে বছর ব্যাপি।


   আরও সংবাদ