ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় মুক্তিযোদ্ধাদের মধ্যে কম্বল ও দুঃস্থদের মধ্যে ত্রাণ বিতরণ


প্রকাশ: ৩০ ডিসেম্বর, ২০১৯ ১৩:০০ অপরাহ্ন


চৌগাছায় মুক্তিযোদ্ধাদের মধ্যে কম্বল ও দুঃস্থদের মধ্যে ত্রাণ বিতরণ

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় মুক্তিযোদ্ধাদের মধ্যে কম্বল ও দুঃস্থদের মধ্যে ত্রাণের টিন বিতরণ করা হয়েছে। এসময় তারা স্থানীয় সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিনের কাছ থেকে কম্বল গ্রহণ করেন।

মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসন ও দুযোর্গ ব্যবস্থাপনা বিভাগ অনুষ্ঠানের আয়োজন করে।

উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন স্থানীয় সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, উপজেলা মুক্তিযোদ্ধা ঐক্য পরিষদের সভাপতি আব্দুস সালাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. নূর হোসেন, সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার শওকত আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল, সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান তোতা মিয়া, পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর জিএম মোস্তফা, উপজেলা যুবমহিলা লীগের সম্পাদক নাছিমা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শেখ মঈনুল হাসান বাচ্চু, সাবেক পৌর কাউন্সিলর ও যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার ১৮০ জন মুক্তিযোদ্ধাকে কম্বল এবং দুঃস্থদের মধ্যে ৪৮ বান ত্রাণের টিন বিতরণ করা হয়।


   আরও সংবাদ