ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

না’গঞ্জে বিয়ের কথা বলে ডেকে নিয়ে গার্মেন্টকর্মীকে গণধর্ষণ, গ্রেফতার ২


প্রকাশ: ৩০ ডিসেম্বর, ২০১৯ ১৩:০০ অপরাহ্ন


না’গঞ্জে বিয়ের কথা বলে ডেকে নিয়ে গার্মেন্টকর্মীকে গণধর্ষণ, গ্রেফতার ২

   

নারায়ণগঞ্জ থেকে শাওন : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিয়ের কথা চড়ান্ত করার জন্য ডেকে নিয়ে গার্মেন্টকর্মীকে (২১) গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার দুুপুরে অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। 

গ্রেফতারকৃতরা হলো- পটুয়াখালীর গলাচিপা থানার রতনপুরের জাহাঙ্গীর হাওলাদারের ছেলে সোহান হাওলাদার (২১) ও কুমিল্লার দাউদকান্দির ভবানীপুরের গিয়াস উদ্দিন বেপারীর ছেলে মেহেদী হাসান (১৯)। গত বৃহস্পতিবার সিদ্ধিরগঞ্জের আটি হাউজিংয়ের হাজী জলিল মিয়ার ৮ম তলা বাড়ির ৩য় তলায় এ ঘটনা ঘটে।

সোমবার (৩১ ডিসেম্বর) রাতে ভুক্তভোগী তরুণী বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ (ওসি) কামরুল ফারুক এ তথ্য নিশ্চিত করেন। 

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী গার্মেন্টকর্মী ও অভিযুক্তরা আদমজী ইপিজেডের একটি পোশাক কারখানায় চাকরী করে। চাকরীর সূত্র ধরে সোহান হাওলাদারের সঙ্গে ওই গার্মেন্টকর্মীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্প্রতি তারা বিয়ের করার সিদ্ধান্ত নেয়।

এর বিয়ের বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত অপরজন মেহেদী হাসান তার বোনের আটি হাউজিংয়ের বাসায় নিয়ে যায়। সেখানে নিয়ে প্রথমে সোহান হাওলাদার ও পরে মেহেদী হাসান তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই গার্মেন্টকর্মী গতকাল রাতে সিদ্ধিরগঞ্জ থানায় এসে অভিযোগ দায়ের করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ (ওসি) কামরুল ফারুক জানান, ধর্ষণের ঘটনায় মামলা নেয়া হয়েছে। অভিযুক্ত দুজনকেই গ্রেফতার করে আজ মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার ওই গার্মেন্টকর্মীকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। 


   আরও সংবাদ