ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

না’গঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে কভার্ডভ্যান চালক খুন


প্রকাশ: ৩১ ডিসেম্বর, ২০১৯ ১৩:০০ অপরাহ্ন


না’গঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে কভার্ডভ্যান চালক খুন

   

নারায়ণগঞ্জ থেকে শাওন : নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সিরাজুল ইসলাম নামে এক কভার্ডভ্যান চালক খুন হয়েছেন। মঙ্গলবার দিবাগত শেষ রাতের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত সিরাজুল ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কৈখালী পাড়া গ্রামের মনু বেপারীরর ছেলে। পুলিশ ও গাড়ীর মালিক ঘটনাটি নিশ্চিত করেছেন।

নিহত চালক সিরাজুলের সহকারী রাজুর কাছ থেকে পাওয়া তথ্যের বরাত দিয়ে পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, রাত সাড়ে তিনটার দিকে শিমরাইল ডাচ্ বাংলা ব্যাংকের উল্টো পাশের্ব মহাসড়কে (চট্টগ্রামগামী লেনে) ছিনতাইকারীরা কভার্ডভ্যানটি (ঢাকা-মেট্রো-ট-২০-২১৪৩) আটকিয়ে চালক সিরাজুল ইসলামকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। 

এসময় ছিনতাইকারীরা একটি মোবাইল ও চার/পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয়। ছুরিকাঘাতে সিরাজুল গুরুতর আহত হলে তাঁকে প্রথমে পার্শ্ববর্তী একটি ক্লিনিকে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সিরাজুলকে মৃত ঘোষনা করেন।

কভার্ডভ্যানটির মালিক মজিবুর রহমান জানায়, ফতুল্লার শিবু মার্কেট এলাকার কাছের একটি কারখানা থেকে কাটুর্ন বোঝাই করে সাভারের এলাকার দিকে কভার্ডভ্যানটি চালিয়ে যাচ্ছিল চালক সিরাজুল ইসলাম। 

পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাংরোড (শিমরাইল) এলাকায় ছিনতাইকারীরা গাড়ীটির গতিরোধ করে চালক সিরাজুলকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। সেখান থেকে সিরাজুলকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে ডাক্তার তাঁকে মৃত ঘোষনা করে। সিরাজুলের বয়স চল্লিশ হবে বলে তিনি জানান।

ঘটনার পরে সিদ্ধিরগঞ্জ থানায় পুলিশের হেফাজতে ছিলেন নিহত চালকের সহকারী রাজু। তাঁর বাড়ি ঝালকাঠি জেলার রাজাপুর থানার আইলাকাঠি এলাকায়। পিতার নাম মো: বাদল।

ঘটনার বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক জানায়, অজ্ঞাত দুর্বত্তেদের ছুরিকাঘাতে ট্রাক চালক সিরাজ নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। বুধবার রাত আনুমানিক পৌনে ৪টায় শিমরাইল ডাচ-বাংলা ব্যাংকের সামনে ঘটনাটি ঘটে। 

এ ঘটনায় এখনো থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। আমরা ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা করছি।


   আরও সংবাদ