ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

উত্তরে জাপার মেয়র প্রার্থী কামরুলের মনোনয়ন বহাল রাখতে শুনানী ৬ জানুয়ারী


প্রকাশ: ৩ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


উত্তরে জাপার মেয়র প্রার্থী কামরুলের মনোনয়ন বহাল রাখতে শুনানী ৬ জানুয়ারী

   

স্টাফ রিপোর্টার : আজ শনিবার ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে গিয়ে মনোনয়ন বহাল রাখার বিষয়ে তার আইজীবির মাধ্যমে ব্রি: জে: কামরুল ইসলাম সহযোগিতা চাইলেন এখান থেকে কোনো সহায়তা না পেলে। সরাসরি তিনি আদালতে যাবেন বলে জানালেন।

গত ২ জানুয়ারি বৃহস্পতিবার ডিএনসিসিসির মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেম ঢাকা উত্তর সিটি নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী কামরুল ইসলামের মনোনয়নপত্র বাতিল  ঘোষণা করেন। 

সিটি করপোরেশন এলাকায় ভোটার নন বলে তার বিরুদ্ধে অভিযোগ আনা হয়। তিনি গত ২৯ ডিসেম্বর ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদে ব্রি: জে:(অব.) কামরুল ইসলামকে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে নাম ঘোষণা করেন দলটির চেয়ারম্যান জি এম কাদের। পরে নির্বাচন কমিশন যাচাই-বাছাই  শেষে সিটি করপোরেশন এলাকায়  ভোটার নন বলে তার মনোনয়ন পত্র বাতিল করেন।

এ সম্পর্কে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের জানান, মনোনয়ন বহাল রাখার বিষয়ে তার দল আইনি লড়াইয়ে যাবেন। 

এসময়ে কামরুল বলেন, আমার ডাটাবেইজে রয়েছে মিরপুর ডিওইউএইচএসে ২ নং ওয়ার্ডের  ভোটার আমি। মিরপুরের এই এলাকা ঢাকা সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ডের মধ্যেই। এটি ঢাকা উত্তর সিটি করপোরেশনের মধ্যে। কেন তারা আমার মনোনয়ন বাতিল করেছে তা আমার  বোধগম্য নই।


   আরও সংবাদ