ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

১০ জানুয়ারি জাবিতে বঙ্গবন্ধুর হাফ ম্যারাথন দৌড় প্রতিযোগিতা


প্রকাশ: ৪ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


১০ জানুয়ারি জাবিতে বঙ্গবন্ধুর হাফ ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

   

জাবি থেকে রাজু : বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে ১০ জানয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যার্বতন দিবসে, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রথমবারের মত হাফ ম্যারাথন (২১.১ কি মি) দৌড় প্রতিযোগিতার আয়োজন করেছে।

বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, সাবেক ও বর্তমান শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী এই আয়োজনে অংশগ্রহণ করতে পারবেন।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার থেকে ভোর ৬ টায় হাফ ম্যারাথন (২১.১ কি মি) দৌড় শুরু হয়ে ক্যাম্পাসের মধ্যেই সীমাবদ্ধ থাকবে।

প্রতিযোগিদের ভোর সাড়ে ৫ মিনিটে শহীদ মিনারে রিপোর্ট করতে হবে। এতে ১৫০ জন প্রতিযোগী অংশগ্রহণ করতে পারবেন। এই প্রতিযোগিতার কার্টঅফ টাইম ৩ ঘন্টা ৩০ মিনিট। রেজিষ্ট্রেশন ফিঃ শিক্ষক/ কর্মকর্তা/ সাবেক শিক্ষার্থীঃ ৫০০ টাকা এবং বর্তমান শিক্ষার্থী/ কর্মচারীঃ ২০০ টাকা মাত্র। টাকা পাঠানোর জন ̈: বিকাশ - ০১৯১২৫৪১১৫৯ (পার্সোনাল নাম্বার)। প্রত্যেক অংশগ্রহণকারী ১টি জার্সি, মেডিকেল সাপোর্ট, এক বেলা নাস্তা, মেডেল ও সার্টিফিকেট পাবেন। পানির বোতল সরবরাহ করাতে যেহেতু পরিবেশ নোংরা হওয়ার আশংকা রয়েছে সেহেত অংশগ্রহণকারীকে অবশ্যই নিজ নিজ হাইড্রেশন ইকইপমেন্ট যেমন, পানির বোতল বা হাইড্রেশন ব্যাগ এর যোগাড় নিজেকেই করতে হবে।

আয়োজকদের পক্ষ থেকে পর্যাপ্ত পরিমাণ রিফিল এর ব্যবস্থা করা হবে। প্রতি ২.৫ কি. মি পরপর হাইড্রেশন পয়েন্ট থাকবে। ৫ জানয়ারি পর্যন্ত রেজিস্টেধশন চলবে।

লিংক : https://docs.google.com/forms/d/e/1FAIpQLSdbujlKD_dejTMKwoIfoZMQ8elrw_XNAh7_Jx3o


   আরও সংবাদ