ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

৮ জানুয়ারি ১২টায় খুলবে বাণিজ্য মেলার গেট


প্রকাশ: ৬ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


৮ জানুয়ারি ১২টায় খুলবে বাণিজ্য মেলার গেট

   

স্টাফ রিপোর্টার : আজ দুপুরে আন্তর্জাতিক বাণিজ্যমেলায় গিয়ে দেখা যায়, তেমন একটা ভীড় নেই দর্শনার্থীদের। আর যারা এসেছেন তার ঘুরে ফিরে দেখছেন। পুরো মেলা জুড়ে এখনো তেমন কর্মচাঞ্চল্য তৈরি হয়নি।

বিভিন্ন স্টলের কর্মীরা বলছেন, শীতের কারণে লোকসমাগম খুবই কম। তাছাড়া সপ্তাহের মধ্যে একটু কমই আসে লোকজন। পরিবার পরিজন নিয়ে আসবে শুক্র ও শনিবার। কিন্তু এই শুক্রবার বন্ধ থাকবে মেলা। তাই আশা করা যায় শনিবার লোকসংখ্যা বাড়বে। এছাড়া, এই সময়টায় বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ভীড় করেন। কিন্তু পরিবেশ প্রতিকূল থাকায় তাও নেই।

তারা দাবি করেন, বুধবার দুপুর থেকে চালু হবে মেলা এমনটাই জানিয়েছে কর্তৃপক্ষ। সকাল ১০টার বদলে ১২টায় খোলা হবে। 

মেলার দর্শনার্থী কলেজ ছাত্রী সুমাইয়া বলেন, বন্ধুদের সঙ্গে ঘুরতে এসেছি এখানে। তবে এখনো কেনাকাটা শুরু করিনি। তাছাড়া এখন কিনবো না। পরিবারের সঙ্গে এসে কিনবো। 

তার সহপাঠী সোহেল বলেন, আমরা সব বন্ধুরা মিলে ঘুরতে এসেছি। আরো বেশ কয়েকবার আসবো। কিনবো মেলার শেষের দিকে। তবে পছন্দ হলে এখনো কিনতে পারি।

সুফিয়া বেগম তার সন্তান নিয়ে এসে বিপাকে পড়েছেন ঠান্ডার কারণে। এবার বাণিজ্য মেলা খোলা মেলা হয়ায় বেশ ভালো লেগেছে বলে জানান তিনি।

এদিকে, বাঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীর কাউন্টডাউন শুরু উপলক্ষে একদিনের জন্য বাণিজ্যমেলা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে রফতানি উন্নয়ন ব্যুরো (ইপিবি)। তবে ১১ জানুয়ারি থেকে আবার যথা নিয়মে চলবে বাণিজ্য মেলা।


   আরও সংবাদ