ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

মুজিববর্ষ অ্যামেচার গলফ চ্যাম্পিয়নশিপের উদ্বোধন


প্রকাশ: ৬ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


মুজিববর্ষ অ্যামেচার গলফ চ্যাম্পিয়নশিপের উদ্বোধন

   

স্টাফ রিপোর্টার : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে ক্রীড়াঙ্গণকে  সাজানো হয়েছে নানা বর্নিল  কর্মসূচি দিয়ে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) বিকেলে কুর্মিটোলা গলফ ক্লাবে প্রধান অতিথি হিসেবে মুজিববর্ষ অ্যামেচার গলফ চ্যাম্পিয়নশিপের  উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

এ বছর আয়োজিত হবে প্রায় ১০০ টি জাতীয় ও আন্তর্জাতিক টুর্নামেন্ট। এরই ধারাবাহিকতায় আজ শুরু হচ্ছে স্বাগতিক বাংলাদেশসহ  ৮ টি দেশ নিয়ে   মুজিববর্ষ অ্যামেচার গলফ চ্যাম্পিয়নশিপ। আমি এ চ্যাম্পিয়নশীপের সার্বিক সাফল্য কামনা করছি। আমি আশা করি, এ টুর্নামেন্টে অংশগ্রহণকারী সকল গলফার তাদের স্ব স্ব অভিজ্ঞতা ও দক্ষতা প্রয়োগের মধ্যে দিয়ে নতুন ইতিহাস সৃষ্টি করবে। 

এর আগে সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার নানা দিক তুলে ধরেন টুর্নামেন্ট ডিরেক্টর অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান। 
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে জাতীয় অ্যামেচার গলফ চ্যাম্পিয়নশিপকে মুজিববর্ষ হিসেবে নামকরণ করা হয়েছে। 

স্বাগতিক বাংলাদেশসহ আটটি দেশের ২০৫ জন গলফার অংশ নিচ্ছেন এই প্রতিযোগিতার। দেশগুলো হচ্ছে- আফগানিস্তান, ইরান, চীন, নেপাল, মালয়েশিয়া, শ্রীলঙ্কা, ও ভুটানের।

আগামীকাল বুধবার থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টের পর্দা নামবে ১১ জানুয়ারি। 

এ সময় বাংলাদেশ গলফ ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি মেজর জেনারেল এনায়েত উল্লাহ, মহাসচিব ব্রিগেডিয়ার জেনারেল তাজুল ইসলাম ঠাকুর ও ওরিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালমান ওবায়দুল করিম উপস্থিত ছিলেন। 


   আরও সংবাদ