ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে চান তাবিথ - ইশরাক


প্রকাশ: ৭ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে চান তাবিথ - ইশরাক

   

স্টাফ রিপোর্টার : ঢাকা দক্ষিণের মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেন, আমরা আজকে এখানে এসেছি ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন ও ফ্রন্টের অন্যান্য সিনিয়র নেতার দোয়া প্রার্থনা করতে। আমরা বিএনপি প্রার্থী দুজনেই কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে কারা আইজি পিজন ও জেলসুপার বরাবর আবেদন করেছি। আমি সরকারের কাছে আবেদন জানাতে চাই, আপনারা আমাদের এই আবেদন গৃহীত করেন যাতে আমরা উনার (খালেদা জিয়া) কাছে দোয়া চেয়ে আসতে পারি।

বুধবার সকালে মতিঝিল গণফোরামের সভাপতি  ড. কামাল হোসেনের চেম্বারে জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

নির্বাচনের পরিবেশ নিয়ে তিনি বলেন, এটা নিয়ে নতুন করে কিছু বলার নাই, পরিবেশ যে দিকে যাচ্ছে এতে বুঝাই যাচ্ছে যে, সম্পূর্ণভাবে প্রশাসনকে ব্যবহার করে এই ভোটের ফলাফলকে তৈরি করা হচ্ছে।

আমি বলে দিতে চাই, আমাদের প্রাথমিক বিজয় হয়ে গিয়েছে। কারণ, আমাদের যারা প্রতিদন্দ্ধী তারা ভীত। তারা হেরে যাওয়ার ভয়ে এতোই ভীত যে প্রশাসনকে সর্বোচ্চ ব্যবহার করতে দিকর্নিদেশনা দিয়েছে বলে আমরা জানতে পেরেছি।

আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই, আমরা জনগণকে সাথে নিয়ে এর মোকাবেলা করবো। যতই অপশক্তি আমাদের বিরুদ্ধে ব্যবহার করা হোক এতে কোনো লাভ হবে না। আমরা জীবনের শেষ নিঃনিশ্বাস পর্যন্ত লড়ে যাবো। প্রয়োজন রক্ত দেবো তবুও মাঠ ছেড়ে যাবো না। সুষ্ঠু নির্বাচনের বিশ্বাস নেই তাবিথের

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনের বিএনপি'র মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, এখনো প্রচার শুরু হয় নাই, প্রচার শুরু হওয়ার আগেই যে দৃশ্যমান অনিয়ম আমরা দেখছি তাতে আমি বিশ্বাস করতে পারছি না যে একটা সুষ্ঠু নির্বাচন আমরা পাব। তবে আমরা জেনে শুনেই নির্বাচনের লড়াই করছি। যত প্রতিকূলতা আসুক সামনে সবগুলোকে অতিক্রম করে আমরা যেন ভোটারদের ভোটের অধিকার রক্ষা করতে পারি।

এর আগে ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে উত্তরে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও দক্ষিণের বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ড. কামাল হোসেনসহ ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। সাক্ষাৎ শেষে ড. কামাল হোসেন দুই মেয়র প্রার্থীকে হাত ধরে দোয়া করেন।


   আরও সংবাদ