ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

জাবি ছাত্র ইউনিয়নের নতুন কমিটি সভাপতি মিখা সম্পাদক রাকিবুল


প্রকাশ: ৯ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


জাবি ছাত্র ইউনিয়নের নতুন কমিটি সভাপতি মিখা সম্পাদক রাকিবুল

   

জাবি থেকে রাজু : মিখা পিরেগুকে সভাপতি এবং রাকিবুল রনিকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সংসদের নতুন কমিটি |

গতকাল বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাতে শুরু হওয়া সংগঠনটির ২৯তম কাউন্সিল শেষে শুক্রবার (১০ জানুয়ারি) সকালে ২৯ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। 

কমিটিতে পদপ্রাপ্ত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি তুষার ধর, কাবেরী সুলতানা জ্যোতি, জুবায়ের কামাল, সহ-সাধারণ সম্পাদক রেফাত খান অনিক, ফাহিম মুকাররাব।

সাংগঠনিক সম্পাদক তাসবিবুল গনি নিলয়, কোষাধ্যক্ষ হাসান জামিল, দপ্তর সম্পাদক আতাউল হক চৌধুরী আফ্রিদি, শিক্ষা ও গবেষণা সম্পাদক সালেহ বিন সাদ তপু, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক অমর্ত্য রায়, বিজ্ঞান, প্রযুক্তি ও আন্তর্জাতিক বিভাগীয় সম্পাদক ইমরান নাঈম তরুণ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমতিয়াজ অর্ণব, সাংস্কৃতিক সম্পাদক ঋদ্ধ অনিন্দ্য গাঙ্গুলী, ক্রীড়া সম্পাদক আলিফ মাহমুদ, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাহিসুন রাশতি।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে আছেন নজির আমিন চৌধুরী জয়, আরিফুল ইসলাম অনিক, নুসরাত তুবা, হাসান রাব্বী, এ এস সৈকত, সাদিয়া মুন, আশফার রহমান নবীন, আহমেদ নির্ঝর, ফেরদৌস আহসান, অর্ণব সিদ্দিকী।

উল্লেখ্য, ২৯তম কাউন্সিলে জাকসুর গঠনতন্ত্র ও চূড়ান্ত ভোটার তালিকা হালনাগাদ করে জাকসু নির্বাচনের তফসিল ঘোষণা, বৈধ শিক্ষার্থীদের একাডেমিক ই-মেইল দেয়া, প্রত্যেক বৈধ শিক্ষার্থীর আইডিসহ বিনামূল্যে ইন্টারনেট সেবা সম্প্রসারণ করা, উপস্থিতি নম্বর প্রথা বাতিল করা, অবিলম্বে বর্তমান স্থানে সুইমিংপুল সংস্কার করাসহ বিশ্ববিদ্যালয় প্রসাশনের কাছে ১৯ দফা দাবি জানিয়েছে ছাত্র ইউনিয়নের জাবি সংসদ।


   আরও সংবাদ