ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

বাঙালির স্বপ্ন বাস্তবায়নে বঙ্গবন্ধু সর্বোচ্চ ত্যাগ করেছেন : নাজমুস সাকিব


প্রকাশ: ১০ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


বাঙালির স্বপ্ন বাস্তবায়নে বঙ্গবন্ধু সর্বোচ্চ ত্যাগ করেছেন : নাজমুস সাকিব

   

গোয়াইনঘাট সিলেট থেকে রফিক :  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সিলেটের গোয়াইনঘাট উপজেলায় এক বর্ণনাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 
 
শনিবার (১১ জানুয়ারি) সকাল ১১ টায় গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তন থেকে এক বর্ণনাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের মিলনায়তনে শেষ করে এক আলোচনা সভায় মিলিত হন।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদ্যাপ উপলক্ষে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে নির্বাহী কর্মকর্তা নাজমুস সাকিব বলেন, ২০২০ সালের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ১৭ মার্চ পর্যন্ত সময় কালকে বাংলাদেশ সরকার মুজিব বর্ষ হিসেবে পালনের উদ্যোগ নিয়েছে। 

তিনি বলেন,বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদ্যাপন শুরু হবে সমাগত ১৭ মার্চ থেকে । তিনি আরও বলেন, ১৯৭২ সালের ১০ জানুয়ারি বাংলাদেশের ইতিহাসের একটি অসাধারণ সময়। সেদিন পাকিস্তানের কারাগার থেকে মুক্তি পেয়ে স্বাধীন বাংলাদেশে ফিরে এসেছিলেন বঙ্গবন্ধু।

উক্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুস সাকিবের সভাপতিত্বে ও উপজেলা প্রজীপ কর্মকর্তা সুশান্ত কুমার দাসের পরিচালনায়, সভায় বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা শিক্ষা কর্মকর্তা মো ইকবাল মিয়া, গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ মতিন, গোয়াইনঘাট থানার এসআই সমিরন দাস, গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো নজরুল ইসলাম, গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোসেন প্রমূখ। 


   আরও সংবাদ