ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ৭ শাওয়াল ১৪৪৫

কালিগঞ্জকে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত করতে চাই : ওসি


প্রকাশ: ১৩ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


কালিগঞ্জকে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত করতে চাই : ওসি

   

কালিগঞ্জ সাতক্ষীরা থেকে শিমুল : কালিগঞ্জ থানাকে আমি সন্ত্রাস, জঙ্গীব্দ, চাঁদাবাজ ও মাদকমুক্ত করতে চাই। থানাকে জনগণের গ্রহণযোগ্য, মানবিক ও আস্থার স্থান হিসেবে পরিচিতি ঘটাইতে চাই। পুলিশ জনগণের সেবক, প্রকৃত বন্ধু এই বাস্তবে রূপদিতে আমি কাজ করছি। 

কালিগঞ্জ থানায় যোগদানের চার মাস আমার গত হয়েছে, জানি না আপনাদের উপকারে আসতে পেরেছি কি না। তবে চেষ্টা করছি সঠিক পথে থেকে থানা এলাকার আইন শৃংখলা রক্ষার পাশাপশি জনকল্যাণে অবদান রাখতে। সকলেই নিজ নিজ যায়গা থেকে সহযোগিতা করলে আমি ভুক্তভোগীদের আস্থার, বিশ্বাসের ও একটি মানবিক থানা উপহার দিতে পারবো। 

বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদ চত্বরে সোমবার বিকাল ৫ টায় কালিগঞ্জ থানা পুলিশের আয়োজনে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হুসেন এসব কথা বলেন।

বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দিন এর সভাপতিত্বে ও ইউপি সদস্য সিদ্দিকুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল হক সরদার, সাধারণ সম্পাদক নিরঞ্জন কুমার পাল বাচ্চু, ইউপি সচিব জয়দেব কুমার মল্লিক প্রমুখ।

এ সময় সহ সকল ইউপি সদস্য ও গ্রামপুলিশ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


   আরও সংবাদ