ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ ভাদ্র ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক, মাদক নিয়ন্ত্রণে ব্যর্থ : ভট্টাচার্য


প্রকাশ: ১৩ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক, মাদক নিয়ন্ত্রণে ব্যর্থ : ভট্টাচার্য

   

মণিরামপুর যশোর থেকে আব্বাস : মণিরামপুর উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি মোটামুটি সন্তোষজনক, তবে মাদক দ্রব্য নিয়ন্ত্রণে প্রশাসন কার্যকরী ভূমিকা নিতে ব্যর্থ হচ্ছে।

সোমবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

তিনি বলেন, দেশের  ভবিষ্যৎ প্রজন্মকে সুখি- সমৃদ্ধশালী যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হলে মাদকের সংস্পর্ষ থেকে তাদেরকে দুরে রাখতে হবে। আর এ জন্য প্রশাসনকে অধিক দায়িত্বশীল হতে হবে। সেই সাথে মাদক নির্মুলে ঐক্যবদ্ধভাবে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। 

এ সভায় উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী'র সভাপতিত্বে বিশেষ অতিথি ও অন্যান্যর মধ্যে  উটস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্ত্তী বাচ্চু, সহকারি কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান,ওসি রফিকুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি ফারুক আহাম্মেদ লিটন, সাধারন সম্পাদক মোতাহার হোসেন,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির অধ্যাপক আব্বাস উদ্দীন, বনিক সমিতির সভাপতি অরুণ কুমার নন্দনসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউপি'র চেয়ারম্যানবৃন্দ ও কমিটির অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।


   আরও সংবাদ