ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় কো-অপারেটিভ ক্রেডিটের ডাইরেক্টরকে সংবর্ধনা


প্রকাশ: ১৩ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


চৌগাছায় কো-অপারেটিভ ক্রেডিটের ডাইরেক্টরকে সংবর্ধনা

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছার শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের পক্ষ থেকে দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশ লিঃ (কাল্ব) এর বরিশাল ও খুলনা ‘গ’ নব নির্বাচিত ডাইরেক্টর মোহাম্মদ আরিফ হাসানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বিকেল ৪টায় চৌগাছা শহরের শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ কার্যালয়ে এই সংবর্ধনার আয়োজন করা হয়। চৌগাছা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ব্যবস্থাপনা কমিটির সভাপতি মাস্টার শামনুর রহমান মিলনের সভাপতিত্বে অনুষষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশ লিঃ (কাল্ব) এর বরিশাল ও খুলনা ‘গ’ নব নির্বাচিত ডাইরেক্টর মোহাম্মদ আরিফ হাসান।

বর্ণি-রামকৃষ্ণপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজম আশরাফুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন কাল্বের যশোর জেলা ব্যবস্থাপক শাহিনুল হাসান, যশোর সদর শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর সভাপতি একেএম ফজলুল হক, চৌগাছা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ব্যবস্থাপনা কমিটির সম্পাদক ও চৌগাছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন, ঝিকরগাছা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর সভাপতি গিয়াস উদ্দিন, সম্পাদক উপাধ্যক্ষ এসএম আমিরুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি ও দিঘড়ী দাখিল মাদরাসার সুপার শাহানাজ পারভীন, কোষাধ্যক্ষ ও কমলাপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহ-প্রধান শিক্ষক বাবুল হোসেন, জিয়লগাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুন্নাহার প্রমুখ।


   আরও সংবাদ