ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

গোয়াইনঘাটে মাদক ও ইভটিজিংয়ের ঠাঁই হবে না : ওসি আব্দুল আহাদ


প্রকাশ: ১৫ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


গোয়াইনঘাটে মাদক ও ইভটিজিংয়ের ঠাঁই হবে না : ওসি আব্দুল আহাদ

   

সিলেট গোয়াইনঘাট থেকে রফিক : সিলেটের গোয়াইনঘাট থানার ওসি আব্দুল আহাদ বলেছেন, উপজেলার ইভটিজিং, মাদক, গুজব ও বাল্য বিয়ে সহ কোন অসামাজিক কর্মকান্ডের ঠাঁই হবে না। 

মাদক, ইভটিজিং, বাল্যবিয়ে ও গুজব এগুলো হচ্ছে সমাজের একটি ভয়াবহ ব্যাধি। এসব কর্মকান্ডে যে বা যারা যুক্ত হচ্ছে তাদের সুন্দর জীবন অকালে ধ্বংস হয়ে যাচ্ছে। তাই এসব ক্ষতিকারক ব্যাধি থেকে বিরত থাকতে হবে। এবং পড়াশোনা করে মানুষের মতো মানুষ হয়ে সুন্দর দেশ গড়তে এগিয়ে আসতে হবে।

বুধবার জাফলং আমির মিয়া স্কুল এন্ড কলেজ মাঠে শিক্ষার্থীদের মধ্যে গুজব, মাদক, ইভটিজিং, বাল্যবিয়ে রোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে গোয়াইনঘাট থানা পুলিশের উদ্যোগে আয়োজিত সভায় এসব কথা বলেন।

তিনি আরও বলেন, "মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার"। এই শ্লোগানকে সামনে রেখে পুলিশ প্রশাসন জনগণের সুখ-দুঃখে পাশে রয়েছে। 

তাই আপনাদের যে কোন প্রয়োজনে পুলিশের উপর আস্থা রেখে থানায় আসুন। আমরা আন্তরিকতার সঙ্গে আপনাদের সমস্যা সমাধানের চেষ্টা করবো।

স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মনিরুজ্জামানের সভাপতিত্বে ও ক্রীড়া শিক্ষক শাহজাহান সিরাজের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, থানার এসআই আবুল হোসেন, এএসআই রাজিব রায়, বিদ্যালয়ের দাতা সদস্য লুৎফুর রহমান আলম, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আইয়ুব আলী, বদরুল ইসলাম, সহকারি অধ্যক্ষ বেলাল উদ্দিন, শিক্ষক নজরুল ইসলামসহ স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা আয়োজিত সেমিনারে ওসি আব্দুল আহাদ উপস্থিত শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের শপথ বাক্য পাঠ করান। 

উপস্থিত সকলে সমস্বরে "নতুন বছরে আমাদের সকলের অঙ্গীকার হউক, মাদককে না বলি, বাল্য বিয়ে ও নারী নির্যাতন প্রতিরোধ করবো"


   আরও সংবাদ